ভিড় সামলাতে ব্যস্ত মহিলা পুলিশের ‘গোপনাঙ্গে’ হাত অফিসারের

সিল্কসিটিনিউজ ডেস্ক:

রক্ষকই ভক্ষক। এই ছবি তাই বলছে। শুধু তাই নয়, এক জন মহিলা পুলিশ কর্মীও রেহাই পেলেন না রক্ষাকর্তার লালসা থেকে। এমনই চরম লজ্জার ছবি ভাইরাল হয়েছে ইন্টারনেটে। ভিড় সামলাতে ব্যস্ত সহকর্মী মহিলা পুলিশের স্ত্রী অঙ্গে বার বার হাত দিচ্ছেন সিনিয়র পুলিশ অফিসার।

‘দ্য নিউজ মিনিট’ নামে সংবাদমাধ্যমের ইউটিউব চ্যানেলে যে ভিডিও রয়েছে তাতে দেখা যাচ্ছে এক মহিলা পুলিশ কর্মী ভিড় সামলাচ্ছেন। আর সেই সময়ে এক পুলিশ অফিসার সেখানে দাঁড়িয়ে মহিলা পুলিশের বুকে স্পর্শ করছেন। একবার, দু’বার নয়, বার বার।

ভিডিওতে আরও দেখা যাচ্ছে যে সিনিয়র পুলিশ অফিসারটি বার বার বাঁ হাতটি কুকর্মের জন্য ব্যবহার করছেন। মহিলা পুলিশকর্মী মুক্তির চেষ্টা করলেও পারছেন না।

জানা গিয়েছে, এই ঘটনাটি কোয়েম্বাত্তুরের। সোমবার শহরের কেন্দ্রে গাঁধীপুরম সিগন্যালের কাছে ভিড় সামলাচ্ছেন ওই মহিলা পুলিশ কর্মী। আর অবিরাম শ্লীলতাহানির হস্তক্ষেপ করে চলেছেন অ্যাসিসট্যান্ট কমিশনার জয়ারাম।

ভাইরাল হয়ে যাওয়া এই ভিডিও এক ভয়ঙ্কর সত্যিকে সামনে এনে দিয়েছে। খাঁকি উর্দি পরার পরেও খাঁকি সন্ত্রাস থেকে মুক্তি পাননি ওই মহিলা।

বিস্তারিত রিপোর্টে জানা গিয়েছে, সোমবার ডাক্তারি পড়ার সুযোগ না মেলায় এক ছাত্রীর আত্মহত্যার ঘটনায় বিক্ষোভ হচ্ছিল। সেই বিক্ষোভ সামাল দিতেই সেখানে হাজির হয় ওই পুলিশ দল। আর সেই ধ্বস্তাধ্বস্তির সুযোগটাই নেন পুলিশ কর্তাটি।

এই লজ্জাজনক ভিডিও সামনে আসার পরে ‘দ্য নিউজ মিনিট’ ওই অফিসারের সঙ্গে যোগাযোগ করে। অ্যাসিস্ট্যান্ট কমিশনার নিজের দোষ ঢাকতে বলেন, ‘‘ওখানে একটা বিক্ষোভ চলছিল আর আমাকে সেখানে পরিস্থিতি সামলাতে হয়েছে। আমার অন্য কোনও উৎসাহ বা লক্ষ্য ছিল না। ’’

তিনি এও জানান যে, তিনি নাকি দেখতেই পাননি যে তাঁর সামনে কোনও মহিলা পুলিশ কর্মী রয়েছে। এই ভিডিও ভাইরাল হয়ে যাওয়ার পরে কোয়েম্বাত্তুরের কমিশনার এ আমলরাজ বিভাগীয় তদন্তের নির্দেশ দিয়েছেন। তবে যা জানা গিয়েছে, তাতে ওই নিগৃহীতা মহিলা সিনিয়র অফিসারের বিরুদ্ধে কোনও অভিযোগ জানাননি। সূত্র: এবেলা