ভায়রা-ভাইদের ভাগ্য নির্ধারণী ম্যাচে ব্যাটিংয়ে কুমিল্লা

বিপিএলের ৮ম আসরের লিগ পর্বের শেষ ম্যাচে আজ মুখোমুখি হয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স আর খুলনা টাইগার্স। টুর্নামেন্টজুড়ে দুর্দান্ত পারফর্ম করা কুমিল্লা আরও আগেই প্লে অফ নিশ্চিত করে ফেলেছে। অন্যদিকে প্লে অফ খেলতে হলে খুলনা টাইগার্সকে আজ জিততেই হবে। পাশাপাশি এই ম্যাচের দিকে তাকিয়ে আছে মুশফিকের ভায়রা-ভাই মাহমুদউল্লাহর নেতৃত্বাধীন মিনিস্টার গ্রুপ ঢাকা।

দিনের প্রথম ম্যাচে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের জয়ের পর ঢাকার প্লে অফ শংকা বেড়ে গেছে। এই মুহূর্তে তারা কায়মনে মুশফিকুর রহিমের খুলনার হার প্রত্যাশা করছে। এই ম্যাচে কুমিল্লা জিতে গেলেই ঢাকার প্লে অফ নিশ্চিত হয়ে যাবে। দুই ভায়রা-ভাইয়ের ভাগ্য নির্ধারণী ম্যাচে টস জিতে ব্যাটিং বেছে নিয়েছে ফাফ ডু প্লেসিসের নেতৃত্বাধীন কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

গুরুত্বপূর্ণ এই ম্যাচে কুমিল্লা তাদের নিয়মিত অধিনায়ক ইমরুল কায়েসকে বিশ্রাম দিয়ে নেতৃত্ব দিয়েছে ডু প্লেসিসকে। এছাড়া মুস্তাফিজকে বিশ্রাম দিয়ে দলে নেওয়া হয়েছে শহিদুল ইসলামকে। ইমরুলের পরিবর্তে এসেছেন মুমিনুল হক। খুলনা একাদশে এসেছে তিন পরিবর্তন। রনি তালুকদার, সিকান্দার রাজা এবং রুয়েল মিয়ার বদলে সুযোগ পেয়েছেন জাকের আলি, ফরহাদ রেজা এবং নাভিন-উল হক।

 

সূত্রঃ কালের কণ্ঠ