ভারি পোশাকে দীপিকার ক্যাটওয়াক

সিল্কসিটিনিউজ বিনোদন ডেস্ক:

বলিউড অভিনেত্রীদের মধ্যে সবচেয়ে বেশি চাহিদা এখন দীপিকা পাড়ুকোনের। ফ্যাশন ডিজাইনারদের কাছেও প্রথম পছন্দ তিনিই। ৩০ বছর বয়সী এই অভিনেত্রী আবার প্রখ্যাত ডিজাইনার মনীষ মালহোত্রার শোস্টপার হলেন।

গত ২০ জুলাই দিল্লিতে অনুষ্ঠিত ইন্ডিয়া কটিয়ার উইকে আধুনিক কনের সাজে ক্যাটওয়াক করলেন দীপিকা। ফার্সি ডিজাইনে অনুপ্রাণিত সোনার কারুকাজে সাজানো লেহেঙ্গা আর কাঁধ খোলা চোলিতে তাকে দেখে কেউই দৃষ্টি ফেরাতে পারেননি। সৌন্দর্যে এদিন গোটা র‌্যাম্পই শাসন করেছেন তিনি।

পেছন দিকে প্রসারিত ওজনদার পোশাকটি তুলে ধরে হাঁটা কষ্টসাধ্য কাজই ছিলো। কিন্তু দীপিকা অনায়াসে তা করেছেন। তার কথায়, ‘মনীষ মালহোত্রার পোশাক পরে শেষবার ক্যাটওয়াকের সময় মনে হচ্ছিলো এটা বেশ ভারি। কিন্তু এবারের পোশাকটির ওজন আগেরটার চেয়ে আরও বেশি।’

দীপিকার সঙ্গে র‌্যাম্পে যোগ দেওয়া পাকিস্তানি অভিনেতা ফাওয়াদ খান ফ্যাশন শোর শুরুতে শেরওয়ানি পরে মঞ্চে আসেন। এবারই প্রথম ভারতের র‌্যাম্পে দেখা গেলো তাকে।

এদিকে দীপিকা এখন হলিউডে অভিষেকের অপেক্ষায়। সেখানে তার প্রথম ছবি ‘ট্রিপল এক্স: রিটার্ন অব জ্যান্ডার কেজ’-এর ট্রেলার বেরিয়েছে। এতে তিনি অভিনয় করেছেন অ্যাকশন তারকা ভিন ডিজেলের সঙ্গে। ডিজে ক্যারাসো পরিচালিত ছবিটি মুক্তি পাবে ২০১৭ সালের ২০ জানুয়ারি। বলিউডে তাকে সামনে দেখা যাবে সঞ্জয়লীলা বানসালির ‘পদ্মাবতী’ ছবিতে।

সূত্র: বাংলানিউজ