ভারতের বিপক্ষে নিউজিল্যান্ড দলে দুই নতুন মুখ

সিল্কসিটিনিউজ ডেস্ক:

ভারতের কাছে ওয়ানডে সিরিজ হেরে যাওয়ার পর টি-টোয়েন্টিতে দুই নতুন মুখ নিয়ে দল গড়েছে নিউজিল্যান্ড। তিন ম্যাচের টি-টোয়েন্টিতে ডাক পেয়েছেন অলরাউন্ডার ড্যারিল মিচেল ও পেসার ব্লেয়ার টিকনার।

নতুনদের মাঝে মিচেল খেলবেন পুরো সিরিজে। তবে টিকনারকে নেওয়া হয়েছে তৃতীয় টি-টোয়েন্টির জন্য। শেষ ম্যাচে পেসার লকি ফার্গুসনকে বিশ্রাম দিতেই তাকে দলে নিয়েছে ম্যানেজেমেন্ট।

ঘরোয়া টি-টোয়েন্টি সুপার স্ম্যাশে দুর্দান্ত ফর্মে রয়েছেন ডাক পাওয়া এই দুই ক্রিকেটার। ২৭ বছর বয়সী মিচেল দুই হাফ সেঞ্চুরিতে করেছেন ২৮১ রান। তার স্ট্রাইক রেট ১৪১.২০। অপর দিকে ২৫ বছর বয়সী টিকনার উইকেট শিকারের তালিকায় যৌথভাবে আছেন দ্বিতীয় স্থানে। ৭ খেলায় নিয়েছেন ১২ উইকেট।

খুব বেশি দায়িত্ব পড়ে যাওয়ায় দল থেকে বিশ্রাম দেওয়া হয়েছে পেসার ট্রেন্ট বোল্টকে। সিরিজের তিনটি টি-টোয়েন্টি হবে ৬ থেকে ১০ ফেব্রুয়ারির মাঝে।

নিউজিল্যান্ড স্কোয়াড: কেন উইলিয়ামস (অধিনায়ক), ডগ ব্রেসওয়েল, কলিন ডি গ্র্যান্ডহোম, লকি ফার্গুসন, মার্টিন গাপটিল, স্কট কুগেলেইন, ড্যারিল মিচেল, কলিন মুনরো, মিচেল স্যান্টনার, টিম সেইফার্ট, ইশ সোধি, টিম সাউদি, রস টেলর, ব্লেয়ার টিকনার।