ভারতের জার্সি পরে মাঠে নামলেন ইংল্যান্ডের দর্শক (ভিডিও)

ইংল্যান্ড ও ভারতের মধ্যকার দ্বিতীয় টেস্ট ম্যাচে সবাইকে অবাক করে দিলেন এক দর্শক।

শনিবার ম্যাচের তৃতীয় দিন ব্যাট করছিল ইংল্যান্ড। এদিন দ্বিতীয় সেশনের শুরুতে মাঠে ঢুকে পড়েন ইংল্যান্ডের এক দর্শক, তাও আবার ভারতের জার্সি গায়ে।

এ সময় মাঠের নিরাপত্তাকর্মীরা দৌড়ে ছুটে এসে ওই ইংলিশ দর্শকের পথ রুখে দেন। তাকে গ্যালারিতে ফিরে যাওয়ার জন্য বলতে থাকেন তারা।  কিন্তু ৬৯ নম্বর জার্সি পরা ওই ব্যক্তি নিরাপত্তাকর্মীদের বলেন, তিনি একজন ভারতীয় ক্রিকেটার এবং দলের সঙ্গেই মাঠে নেমেছেন।

কিছু মুহূর্তের জন্য নিরাপত্তাকর্মীরা বিব্রতকর পরিস্থিতিতে পড়লেও পরে নিজেদের সামলে নেন। মিথ্যার আশ্রয় নেওয়া ওই ইংলিশ দর্শককে তিনজন নিরাপত্তাকর্মী অনেকটা জোর করেই তুলে নিয়ে মাঠের বাইরে চলে যান।

জানা গেছে, অদ্ভুত কাণ্ড করে কিছু সময়ের জন্য ম্যাচ থামিয়ে দেওয়া ওই ইংলিশ ব্যক্তির নাম জারভো।  তবে এমন কাণ্ড তিনি কেন ঘটালেন সে বিষয়ে কিছুই জানা যায়নি।

ঘটনার সময় খেলোয়াড়সহ অনেকেই হতভম্ব হয়ে পড়লেও পরে হাসি থামিয়ে রাখতে পারেননি তারা।

বিশেষ করে ভারতের পেসার মোহাম্মদ সিরাজ খুবই মজা পেয়েছেন এ ঘটনায়। ধারাভাষ্যকক্ষে মাইকেল আদারটন, অ্যান্ড্রু স্ট্রসরাও মজা নিয়েছেন পুরো বিষয়টিতে।

সোশ্যাল মিডিয়ায়ও এ নিয়ে হাসিঠাট্টায় মেতেছেন নেটিজেনরা। কেউ কেউ জারভো নামের ওই ইংলিশ দর্শককে ভারতের দ্বাদশ খেলোয়াড় বলছেন।

 

সূত্রঃ যুগান্তর