ভারতীয়দের গালিগালাজ বন্ধ করার অনুরোধ স্যামসের

সিল্কসিটিনিউজ ডেস্কঃ

অস্ট্রেলিয়ার ড্যানিয়েল স্যামস এবারের আইপিএল খেলছেন মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে। গত বুধবার রাতে কলকাতা নাইট রাইডার্সের কাছে হেরেছে মুম্বাই। বিধ্বংসী ব্যাটিংয়ে স্যামসকে দুঃস্বপ্নের রাত উপহার দিয়েছেন তারই স্বদেশি প্যাট কামিন্স। এক ওভারে ৩৫ রান বিলিয়ে টুর্নামেন্টের ইতিহাসে নিকৃষ্টতম লজ্জার রেকর্ড গড়েছেন।

অস্ট্রেলিয়ান অল-রাউন্ডার এখন সমর্থকদের গালিগালাজ হজম করে বিনিদ্র রজনী যাপন করছেন!সমর্থকদের এই ব্যক্তিগত আক্রমণ আর গালিগালাজ থামানোর অনুরোধ জানিয়ে টুইটারে স্যামস লিখেছেন, ‘শ্রদ্ধার সঙ্গে জানাচ্ছি, জয়-পরাজয় খেলারই অংশ। আমি স্বীকার করছি, গত রাতে আমার পারফরম্যান্স মোটেই ভালো ছিল না এবং পরাজয়ের জন্য আমিই দায়ী। তবে ব্যক্তিগত স্তরে আমাকে আক্রমণ মোটেই ভাল বিষয় নয়। অনেক ভারতীয় আমাকে টুইটারে এবং ইনস্টাগ্রামে গালিগালাজ করছেন। প্লিজ এগুলো বন্ধ করুন। ‘

উল্লেখ্য, ম্যাচটিতে ১৫ বলে ৬ ছক্কা এবং ৪ বাউন্ডারিতে অপরাজিত ৫৬* রান করে কলকাতাকে জিতিয়েছেন প্যাট কামিন্স। মুম্বাইয়ের দেওয়া ১৬২ রানের টার্গেটে পৌঁছতে নাইটদের লেগেছে মাত্র ১৬ ওভার। স্যমসের করা ওই ওভারে কামিন্স ৪ ছক্কা এবং জোড়া বাউন্ডারি হাঁকিয়ে তোলেন ৩৫ রান। যা আইপিএল ইতিহাসের তৃতীয় খরুচে ওভার। এরপরই মুম্বাই সমর্থকেরা স্যামসের ওপর ভার্চুয়াল আক্রমণ শুরু করে।  ম্যাচটিতে ৩ ওভারে ৫০ রান খরচ করে ১ উইকেট নিয়েছেন স্যামস।