ভবানীগঞ্জ কেন্দ্রীয় মসজিদ পেল সাংসদের অনুদানের দোকানঘর

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহীর বাগমারার সাংসদ ইঞ্জিনিয়ার এনামুল হক ভবানীগঞ্জের কেন্দ্রিয় মসজিদকে (বড়মসজিদ) নিউমার্কেটের একটি দোকান অনুদান দিয়েছেন। গত মঙ্গলবার মসজিদ কমিটির হাতে দোকানের দলিল হস্তান্তর করে তাঁর অঙ্গিকার পূরণ করেন। এর আগে তিনি ভবানীগঞ্জ নিউমার্কেট উদ্বোধনী অনুষ্ঠানে মসজিদকে একটি দোকান অনুদান দেওয়ার অঙ্গিকার করেছিলেন।

মঙ্গলবার সাংসদ ইঞ্জিনিয়ার এনামুল হক মসজিদ কমিটির সদস্যদের ডেকে তাঁদের কাছে মার্কেটের দলিল হস্তান্তর করেন। এ সময় উপস্থিত ছিলেন মসজিদ কমিটির সভাপতি নাদিরুজ্জামান আলম, ভবানীগঞ্জ বণিক সমিতির সভাপতি জাহাঙ্গীর আলম হেলাল, সাধারণ সম্পাদক মাজেদুর রহমান, সাবেক কাউন্সিলর আশরাফুল ইসলাম, ইমাম হাফিজুর রহমান, মোফাজ্জল হোসেন প্রমুখ।

মার্কেটের নির্বাহী বাণিজ্যিক কর্মকর্তা এরশাদ আলী জানান, নিউমার্কেটের প্রথম তলার ওই দোকানঘরটির দাম প্রায় ১৭ লাখ টাকা। দোকানঘরটি মসজিদের নিজস্ব সম্পদ। মসজিদ কমিটির সভাপতি নাদিরুজ্জামান আলম জানান, দোকানঘরটি ভাড়া দিয়ে মসজিদের উন্নয়ন কাজে ব্যবহার করা হবে। এটি একটি সম্পদ।

উল্লেখ্য এর আগেও সাংসদ মসজিদের উন্নয়নের জন্য বিভিন্ন অনুদান দিয়েছেন এবং আরও অঙ্গিকার করেছেন। সেগুলোও পর্যায়ক্রমে দেওয়া হবে বলে সাংসদ জানিয়েছেন।
অপরদিকে বুধবার উপজেলার হাটগাঙ্গোপাড়ায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ দোকানীদের মধ্যে সাংসদের পক্ষে নগদ টাকা প্রদান করেন। এসময় উপস্থিত ছিলেন ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক মণ্ডল, সাংসদের ব্যক্তিগত সহকারী আসাদুজ্জামান আসাদ, গোবিন্দপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি প্রভাষক আশরাফুল ইসলাম বাবু,  আওয়ামী লীগের নেতা শাহাদত হোসেন সাগর, ছাত্রলীগের নেতা আবু সাঈদ প্রমুখ।
স/শ