ব্রাজিল সমর্থকগোষ্ঠী বাংলাদেশের কেন্দ্রীয় কমিটি গঠিত

সিল্কসিটিনিউজ ডেস্ক:

ব্রাজিল সমর্থক গোষ্ঠী বাংলাদেশের কেন্দ্রীয় কমিটি গঠন করা হয়েছে। ১১১ সদস্য বিশিষ্ট কমিটির সভাপতি করা হয়েছে নোয়াখালী বিভাগ বাস্তবায়ন সমন্বয় কমিটির আহ্বায়ক ও দৈনিক নোয়াখালী প্রতিদিনের সম্পাদক মো. রফিকুল আনোয়ারকে। সাধারণ সম্পাদক করা হয়েছে পাওয়ার ম্যান বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপক ইঞ্জিনিয়ার আবদুল্লাহ আল মহসিনকে।

আজ মঙ্গলবার রাজধানীর ৮৫/১ নয়াপল্টন মসজিদ গলির ষষ্ঠ তলায় অনুষ্ঠিত ব্রাজিল সমর্থকদের এক সভায় এই কমিটি গঠন করা হয়। ব্রাজিল সমর্থক গোষ্ঠীদের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, রাশিয়া বিশ্বকাপ ফুটবল ২০১৮ কে সামনে রেখে বিশ্বের অন্যতম ফেবারিট ফুটবল দল ব্রাজিল সমর্থকদের এক সভা আজ অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন সাপ্তাহিক খোঁজখবরের সম্পাদক মো. মিজানুর রহমান।

সভায় সর্বসম্মতিক্রমে নোয়াখালী বিভাগ বাস্তবায়ন সমন্বয় কমিটির আহ্বায়ক ও দৈনিক নোয়াখালী প্রতিদিনের সম্পাদক মো. রফিকুল আনোয়ারকে সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় আন্তর্জাতিক বিষয়ক উপকমিটির সদস্য মো. আয়ুব আলীকে সিনিয়র সহসভাপতি, পাওয়ার ম্যান বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপক ইঞ্জিনিয়ার আবদুল্লাহ্ আল মহসিনকে সাধারণ সম্পাদক, যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য নাদিয়া নারগিছ চৌধুরীকে সিনিয়র যুগ্ম সম্পাদক, রেজাউল করিম বিপুলকে সাংগঠনিক সম্পাদক করে ১১১ সদস্যবিশিষ্ট কেন্দ্রীয় কমিটি গঠন করা হয়।

সভায় ব্রাজিলের পক্ষে জনমত গঠনে সোশ্যাল মিডিয়া ও গণমাধ্যমে ব্যাপক প্রচারের সিদ্ধান্ত নেওয়া হয়। সভায় যুবনেত্রী সাবিনা ইয়াসমিন দোলাকে সংগঠনের মুখপাত্র নির্বাচিত করা হয়। সভায় বিপুল সংখ্যক ব্রাজিল সমর্থক উপস্থিত ছিলেন।