ব্যাংক জব

সিল্কসিটিনিউজ ডেস্ক :

মধুমতি ব্যাংক

মধুমতি ব্যাংক লিমিটেড ৩১ পদে প্রায় শতাধিক কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। ভাইস প্রেসিডেন্ট থেকে শুরু করে ব্যাংকটির বিভিন্ন বিভাগে নেওয়া হবে ক্যাশ অফিসার পদ পর্যন্ত। প্রধান কার্যালয়সহ বিভিন্ন শাখা অফিসগুলোতে পদায়ন করা হবে নিয়োগকৃত কর্মীদের।

আবেদনের যোগ্যতা : শুধু অভিজ্ঞ কর্মীরাই আবেদন করতে পারবেন। যেকোনো বিষয়ে স্নাতকোত্তর বা সমমানের পাস হতে হবে। কোনো  পরীক্ষায় তৃতীয় বিভাগ বা সমমানের ফল থাকা যাবে না। ব্যাংকিং সেক্টরের পেশাগত প্রফেশনাল ডিগ্রিধারীদের অগ্রাধিকার দেওয়া হবে।

আবেদন যেভাবে : আবেদন করতে হবে অনলাইনে। ব্যাংকটির এই ওয়েবসাইটের (www.modhumotibankltd.com/career) মাধ্যমে আবেদন পাঠাতে হবে ৫ অক্টোবর ২০১৬ তারিখের মধ্যে। আবেদন যাচাই-বাছাই করে যোগ্যদের সংক্ষিপ্ত তালিকা তৈরি করে ডাকা হবে সাক্ষাৎকারের জন্য। বেতন ও সুযোগ-সুবিধা দেওয়া হবে ব্যাংকের বেতন কাঠামো অনুসারে।

সূত্র : সমকাল,  ২০ সেপ্টেম্বর, পৃষ্ঠা ৩

 

 সাউথইস্ট ব্যাংক

কাস্টমার সার্ভিস এক্সিকিউটিভ (কল সেন্টার) পদে চুক্তিভিত্তিক কর্মী নিয়োগ দেবে বেসরকারি সাউথইস্ট ব্যাংক লিমিটেড। অনলাইনে আবেদন করতে হবে।

যোগ্যতা থাকতে হবে ন্যূনতম চার বছরমেয়াদি স্নাতক বা সমমানের পাস।  তবে সদ্য পাসকৃতদের অগ্রাধিকার দেওয়া হবে। কোনো তৃতীয় বিভাগ থাকা চলবে না। ৩০ সেপ্টেম্বর ২০১৬ তারিখে বয়স থাকতে হবে ৩০-এর মধ্যে। বাংলা ও ইংরেজিতে লেখা ও  অনর্গল বলার দক্ষতা থাকতে  হবে। জানা থাকতে হবে এমএস ওয়ার্ড, এক্সেলসহ কম্পিউটারের নানা কাজ। সাপ্তাহিক রোস্টার অনুসারে কাজ করার মানসিকতা থাকতে হবে। আবেদনের শেষ তারিখ ২৪ অক্টোবর ২০১৬।

http://southeastbank.com .bd ব্যাংকের এই ওয়েবসাইটের মাধ্যমে আবেদন প্রেরণ করতে হবে।

আবেদন যাচাই-বাছাই করে যোগ্যদের ডাকা হবে সাক্ষাৎকারের জন্য। নিয়োগকৃতদের বেতন ও অন্যান্য সুযোগ-সুবিধা দেওয়া হবে ব্যাংকের বেতন কাঠামো অনুসারে।

সূত্র : bdjobs.com

 

ইস্টার্ন ব্যাংক

প্রবেশনারি অফিসার নেবে ইস্টার্ন ব্যাংক লিমিটেড। আবেদন করতে হবে ৮ অক্টোবর ২০১৬ তারিখের মধ্যে।

যোগ্যতা : অর্থনীতি অথবা জনপ্রশাসন বিষয়ে চার বছর মেয়াদি স্নাতক পাস অথবা বিবিএ/এমবিএ/এমবিএম পাস। চার পয়েন্ট স্কেলে ন্যূনতম সিজিপিএ তিন থাকতে হবে। দক্ষতা থাকতে হবে কম্পিউটার ব্যবহারের ওপর।

আবেদন যেভাবে : আবেদন করতে হবে অনলাইনে। www.ebl.com.bd/career  এই ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে হবে।

বেতন-ভাতা : চাকরির ছয় মাস পর সিনিয়র অফিসার হিসেবে স্থায়ীকরণ করা হবে। বেতন-ভাতা পাওয়া যাবে ব্যাংকের বেতন কাঠামো অনুসারে।

 

 

 

সূত্র :  bdjobs.com