বীর মুক্তিযোদ্ধা হায়দার আলীর মৃত্যুতে পররাষ্ট্র প্রতিমন্ত্রীর শোক


বাঘা (রাজশাহী) প্রতিনিধি:
রাজশাহীর বাঘায় বীর মুক্তিযোদ্ধা হায়দার আলীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাজশাহী-৬ (বাঘা-চারঘাট) আসনের সংসদ সদস্য ও পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম। পররাষ্ট্র প্রতিমন্ত্রী মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

এক শোক বার্তায় পররাষ্ট্র প্রতিমন্ত্রী বলেন, তিনি মহান স্বাধীনতা যুদ্ধে অগ্রণী ভূমিকা পালন করেছেন। মহান মুক্তিযুদ্ধ ও দেশের জন্য তার অবদান অসামান্য। তিনি পৃথিবী ছেড়ে চলে যাওয়ায় স্থানীয় মুক্তিযোদ্ধাদের মাঝে যে শূন্যতা সৃষ্টি হয়েছে তা অপূরণীয়। শাহরিয়ার আলম এমপি মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন। তিনি ছিলেন অবিভক্ত চারঘাট থানার সাবেক মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার।

উল্লেখ্য, শুক্রবার (২ জুলাই ) ভোর ৫ টায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন বীর মুক্তিযোদ্ধা হায়দার আলী। (ইন্নালিল্লাহি—রাজিউন)। ২৪ জুন নিজ বাড়িতে হার্ডস্টোক করলে তাঁকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

তিনি উপজেলার বাউসা মাঝপাড়া গ্রামের মৃত আহম্মেদ আলী মিয়ার ছেলে। মৃত্যুকালে স্ত্রী, ২ ছেলে, ১ মেয়ে রয়েছে। বিকেল ৩টায় বাউসা মাঝপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে তাকে রাষ্ট্রীয় মর্যাদায় জানাযা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

স/জে