বিয়ের জন্য আমি তৈরি নই: দীপিকা

সিল্কসিটিনিউজ বিনোদন ডেস্ক:

সহসা বিয়ে করবেন না অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। এ নিয়ে আপাতত কোনো পরিকল্পনা নেই বলেও এক সাক্ষাৎকারে জানিয়েছেন তিনি। জীবনসঙ্গীর গলায় কবে মালা পরাবেন তা নিশ্চিত করেননি ৩১ বছর বয়সী এই অভিনেত্রী।

 

দীপিকা মনে করেন, বিয়ের জন্য নির্দিষ্ট কোনো বয়স নেই। তার ভাষ্য, ‘আমার মনে হয় না বিয়ের সঙ্গে বয়সের কোনো সম্পৃক্ততা আছে। এটা আসলে যিনি বিয়ে করবেন তার মন, চারপাশের পরিস্থিতি ও আত্মীয়স্বজনের ওপর নির্ভর করে। বয়সের পরিমিতি সঙ্গে বিয়েকে মিলিয়ে ফেলায় বিশ্বাসী নই আমি। এমনও অনেকে আছেন যাদের বয়স ৪০ বছর পেরিয়ে গেলেও বিয়ে করেননি। আবার অনেকে ২১-২২ বছরেই ঘর বাঁধেন। আমি বিয়ের জন্য তৈরি নই।’

 

দীপিকার সঙ্গে বলিউড অভিনেতা রণবীর সিংয়ের প্রেমের গুঞ্জন থাকলেও জনসমক্ষে তারা কখনও তা স্বীকার করেননি। মাঝে তাদের সম্পর্কে ভাটা নেমে এসেছে বলে ধারণা করা হচ্ছিলো। তবে হলিউডে দীপিকার প্রথম ছবি ‘ট্রিপল এক্স: রিটার্ন অব জ্যান্ডার কেজ’-এর মুম্বাই প্রিমিয়ারে হাতে হাত রেখে অংশ নেন দু’জনে।

 

ছবিটির প্রচারণা ও এগুলোতে উপস্থিত থাকার কারণে ভারতের বাইরেই বেশিরভাগ সময় থাকতে হয়েছে দীপিকাকে। এর আগে ‘ট্রিপল এক্স’ সিরিজের তৃতীয় পর্বটির চিত্রায়নে কানাডায় অনেকদিন ছিলেন তিনি।

দীপিকা পাড়ুকোন (ছবি: সংগৃহীত)দীর্ঘ দূরত্ব সম্পর্কে নেতিবাচক প্রভাব ফেলে কি-না জানতে চাইলে দীপিকা বলেন, ‘প্রথমত নিজেকে আমি সম্পর্ক বিষয়ক বিশেষজ্ঞ মনে করি না। তাছাড়া আমার বেলায় এমনটি ঘটেনি যে বুঝবো কী মনে হয় তখন। তবে আমি বিশ্বাস করি, সম্পর্ককে নিজের মতো করে সাজিয়ে নিতে হয়। এটা সহজ নাকি জটিল হবে তা নির্ভর করে দুটি মানুষের ওপর। দিনের শেষে দু’জনের বোঝাপড়ার সুবাদেই সম্পর্ক টিকে থাকে। তারা একই পথে থাকলে ভালো।’

 

‘গোলিও কা রাসলীলা রাম-লীলা’ ছবির দৃশ্যধারণ চলাকালীন থেকেই দীপিকা ও রণবী সিংয়ের মন দেওয়া-নেওয়ার কথা শোনা যাচ্ছে। এরপর ‘বাজিরাও মাস্তানি’তে জুটি বাঁধেন তারা। এখন ‘পদ্মাবতী’র কাজ করছেন দু’জনে। তিনটি ছবিরই পরিচালক সঞ্জয়লীলা বানসালি।

সূত্র: বাংলা নিউজ