বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে লালপুরে আলোচনা সভা

লালপুর প্রতিনিধি:
বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে লালপুর উপজেলা প্রসাশন ও পরিবার পরিকল্পনা অধিদপ্তরের আয়োজনে বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

 
বৃহস্পতিবার বর্ণাঢ্য শোভাযাত্রা শেষে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মিলানায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

 
উপজেলা পরিষদ চেয়ারম্যান হারুনার রশিদ পাপ্পুর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সাংসদ এ্যাড. আবুল কালাম আজাদ।

 
বিশেষ অতিথির বক্তব্য রাখেন লালপুর উপজেলা নির্বাহী অফিসার নজরুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাক্তার আজমেরী বেগম, স্বাগত বক্তব্য রাখেন পরিবার পরিকল্পনা অফিসার প্রবীর কুমার।

 
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শফিকুর আলম, লালপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু ওবায়েদ, লালপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু, সাধারণ সম্পাদক ইসাহাক আলী, লালপুর ইউনিয়ন আওয়ামীগের সভাপতি তায়েজ উদ্দীন, সাধারণ সম্পাদক ও লালপুর ইউপি চেয়ারম্যান আবুবক্কর সিদ্দিক পলাশ, উপজেলা যুবলীগের সভাপতি ও বিলমাড়ীয়া ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান মিন্ট প্রমূখ।

 
এর পরে লালপুর উপজেলা ভূমি অফিসের নবনির্মিত গেট ও সীমানা প্রাচীর ফিতা কেটে আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করেন প্রধান অতিথি নাটোর-১ আসনের সাংসদ এ্যাড. আবুল কালাম আজাদ।

 
এ সময় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শফিকুর আলম সহ অনান্য অতিথি বৃন্দ উপস্থিত ছিলেন।
স/শ