বিশ্বকাপ জিততে যা করতে হবে জানালেন আকিব জাভেদ

সিল্কিসিটি নিউজ ডেস্ক:

বিশ্বকাপে জয়লাভের জন্য পাকিস্তান ক্রিকেট বোর্ডকে (পিসিবি) শক্তিশালী দল গঠনের পরামর্শ দিয়েছেন সাবেক তারকাপেসার আকিব জাভেদ।ভারতে আসন্ন ওয়ানডে বিশ্বকাপ জয়ে পাকিস্তানের সম্ভাবনা দেখছেন বলে মনে করেন পাকিস্তানের সাবেক এই ক্রিকেটার। তিনি মনে করেন, ভারতে খেলতে গিয়ে পাকিস্তান দল তেমন সমস্যার সম্মুখীন হবে না। আমার বিশ্বাস শাহিন শাহ আফ্রিদি, হারিস রউফ এবং নাসিম শাহ শক্তিশালী বোলিং আক্রমণ করতে পারবে। এতে অতিরিক্ত সুবিধা পাবে পাকিস্তান দল।

পাকিস্তানের হয়ে টেস্ট আর ওয়ানডে মিলে ১৮৫ ম্যাচে ২৩৬ উইকেট শিকার করা এই তারকা পেসার বলেন, ভারতে খেলা পাকিস্তানের জন্য কোনো সমস্যা হবে না। পাকিস্তান সব সময় ভারতকে কঠিন সময় দিয়েছে। পাকিস্তান দল বিশ্বকাপের জন্য ভারতে খেলতে গেলে সেই দেশের উইকেটে কোনো সমস্যা হবে না। ভারত সম্প্রতি ওয়ানডে সিরিজে নিউজিল্যান্ডের বিপক্ষে দুটি ম্যাচে রানের পাহাড় গড়েছে; কিন্তু পাকিস্তানের বোলিং নিউজিল্যান্ডের বোলিং এক নয়, তাই ভারতীয় ব্যাটসম্যানরা প্রায় চারশ (৩৮৫) রান সংগ্রহ করেছে।

৫০ বছর বয়সী এই তারকা বলেন, আমাদের সমন্বয় এবং প্লেয়িং ইলেভেন কী হবে তা এখনই ভাবতে হবে এবং উপলদ্ধি করার চেষ্টা করতে হবে। যত তাড়াতাড়ি সিদ্ধান্ত নেওয়া যাবে বিশ্বকাপের দল তত বেশি শক্তিশালী হবে।

সূত্র: যগান্তর