বিশ্বকাপে রেকর্ড গড়তে যাচ্ছেন বাংলাদেশের সুবহানা

সিল্কসিটিনিউজ ডেস্ক:

আগামী ২১ তারিখ থেকে অস্ট্রেলিয়ায় শুরু হতে যাওয়া নারী টি-টোয়েন্টি বিশ্বকাপে সর্বকনিষ্ঠ নারী ক্রিকেটার হিসেবে রেকর্ড গড়তে যাচ্ছেন বাংলাদেশ জাতীয় নারী ক্রিকেট দলের ক্রিকেটার সুবহানা মোস্তারি।

আজ রবিবার মিরপুর স্টেডিয়ামে অনুশীলনের ফাঁকে গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে নিজের উচ্চাসের কথা জানান রংপুরের সুবহানা মোস্তারি। এ সময় তিনি বলেন, “অবশ্যই ভাল লাগছে প্রথমবারের মতো বিশ্বকাপে খেলতে যাচ্ছি। বিশেষ করে মা বাবার স্বপ্ন পূরণের পাশাপাশি দেশের হয়ে প্রতিনিধিত্ব করতে যাচ্ছি এটা অত্যন্ত আনন্দের। আমি কত বছর বয়সে খেলতে যাচ্ছি তা নিয়ে আপাতত না ভেবে নিজের পারফরম্যান্স এ নজর দিতে চাই। যেন দলের প্রয়োজনে নিজের সেরাটা দিয়ে দলকে জয় উপহার দিতে পারি।”

টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে আগামীকাল রবিবার দেশ ছাড়বে বাংলাদেশ নারী ক্রিকেট দল। যার জন্য ইতিমধ্যে সকল প্রস্তুতি প্রায় সম্পূর্ণ করে রেখেছে বাংলাদেশ।

জানা গেছে, টুর্নামেন্টে স্বাগতিক অস্ট্রেলিয়ার সাথে ভারত, নিউজিল্যান্ড ও শ্রীলঙ্কার বিপক্ষে লড়বে বাংলাদেশ। এশিয়ান ক্রিকেটের দুই পরাশক্তি ভারত এবং শ্রীলঙ্কার সঙ্গে অতীতে খেললেও অস্ট্রেলিয়া এবং নিউজিল্যান্ডের বিপক্ষে কোনো সংস্করণেই খেলা হয়নি সালমা খাতুনদের।