বুধবার , ৩ জুলাই ২০২৪ | ২১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

বিশ্বকাপের পরপরই অবসরের গুঞ্জন, তারকা ক্রিকেটার মুখ খুললেন

Paris
জুলাই ৩, ২০২৪ ১:০৮ অপরাহ্ণ

স্পোর্টস ডেস্ক :
টি-টোয়েন্টি বিশ্বকাপ শেষে ক্রিকেটারদের অবসরের হিড়িক পড়ে গেছে। বিশ্বকাপ জিতেই সংক্ষিপ্ত সংস্করণের ক্রিকেট থেকে অবসর নিয়েছেন ভারতের তিন তারকা ক্রিকেটার রোহিত শর্মা, বিরাট কোহলি ও রবীন্দ্র জাদেজা। অবসরের গুঞ্জন ছড়িয়েছিল দক্ষিণ আফ্রিকার ডেভিড মিলারেরও। তবে অবস্থা এতটাই বেগতিক হয়েছে যে, প্রোটিয়া তারকা এই ব্যাটারকে পোস্ট করে জানান দিতে হয়েছে তার অবসরের খবরটি গুজব।

ডেভিড মিলার তার ইনস্টাগ্রাম স্টোরিতে নিশ্চিত করেছেন টি-টোয়েন্টি ক্রিকেট থেকে অবসরের ঘোষণা করেননি। লিখেছেন, ‘কিছু সংবাদ মাধ্যমের বিতর্কের পরে আমি এটা বলতে চাই যে আমি এখনই টি-টোয়েন্টি আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিচ্ছি না। আমি দক্ষিণ আফ্রিকা দলের জন্য এভেইলেবল থাকব। আমার তরফ থেকে সেরাটি এখনও আসতে বাকি রয়েছে।’

ভারতের বিপক্ষে ফাইনালে দলের শেষ ভরসা ছিলেন ডেভিড মিলারই। শেষ ওভারে জয়ের জন্য প্রয়োজন ছিল ১৬ রান, প্রোটিয়াদের ড্রেসিংরুম তাকিয়ে তার দিকেই। হার্দিক পান্ডিয়ার করা ২০তম ওভারের প্রথম বলেই লং অফে উড়িয়ে মারেন মিলার। সীমানা দড়ির কাছে প্রায় ছোঁ মেরে সূর্যকুমার যাদব সেটিকে তালুবন্দী করেন। সূর্য বাউন্ডারিতে বল ধরে বুঝতে পেরেছিলেন দড়ির ওপারে চলে যেতে হবে। তাই বল আকাশে ছুঁড়ে আবার দড়ির এপারে এসে ক্যাচ ধরেছিলেন। সেই ক্যাচই ম্যাচের ভাগ্য গড়ে দেয়।

হতাশার ফাইনাল শেষে খবর চাউর হয় হতাশায় ডুবে গেছেন মিলার। খুব কাছে গিয়েও টি-টোয়েন্টি বিশ্বকাপ হাতছাড়া হওয়ায় তিনি এবার টি টোয়েন্টি থেকে অবসর নিচ্ছেন। এই খবর সামনে আসতেই তা আগুনের মতো ছড়িয়ে যায়। তবে এবার এই খবর নিয়ে নিজেই মুখ খুললেন দক্ষিণ আফ্রিকার এই ব্যাটার। নিজের দেশকে আর সাফল্য দিতে চান।

সর্বশেষ - খেলা