বিয়ের পিঁড়িতে বসার প্রস্তুতি কঙ্গনার, পাত্র কে?

 বিনোদন ডেস্ক:
বলিউডের ঠোঁটকাটা অভিনেত্রী হিসেবেই পরিচিত কঙ্গনা রানাওয়াত। একের পর এক ইস্যুতে বক্তব্য দিয়ে নিয়মিত থাকেন আলোচনায়। তবে এবার আলোচনায় এলেন বিয়ের সংবাদে। জোরালো গুঞ্জন চলছে, ভারতের লোকসভা ভোটের পরেই বিয়ের পিঁড়িতে বসবেন অভিনেত্রী!
প্রেম-বিয়ে-সম্পর্ক থেকে দূরেই থাকতে দেখা যায় অভিনেত্রীকে।

তবে অন্যের সম্পর্ক নিয়ে মন্তব্য করতে দুইবার ভাবেন না। নিয়মিত নিজের মতামত ব্যক্ত করে চলেছেন তিনি। কে রাগল, কে খুশি হলো- এসব পাত্তাই দেন না কঙ্গনা। তবে এবার এলো তাঁরই বিয়ের খবর!একাধিক ভারতীয় প্রতিবেদন অনুসারে ভারতের লোকসভা ভোটের পরেই বিয়ে করবেন কঙ্গনা।

ইতিমধ্যেই জনপ্রিয় এক ফ্যাশন ডিজাইনারের সঙ্গে দেখা করে বিয়ের পোশাকও বানিয়ে ফেলেছেন কঙ্গনা। শোনা যাচ্ছে, মুম্বাইয়ের বদলে হিমাচল প্রদেশে ছিমছাম বিয়ের অনুষ্ঠানের মধ্য দিয়েই পাত্রের গলায় মালা দেবেন অভিনেত্রী।সম্প্রতি ইংরেজি এক সংবাদমাধ্যমে কঙ্গনার বিয়ের খবর ভুল করে ফাঁস করে দেন তাঁর ফ্যাশন ডিজাইনার। তবে পাত্রের সম্পর্কে কিছু বলেননি তিনি।

তবে সূত্র বলছে, কঙ্গনার হবু স্বামী বলিউডের কেউ নন। তাঁর হবু বর বিদেশে থাকেন এবং জনপ্রিয় ব্যবসায়ী। বেশ কিছুদিন ধরেই নাকি এই ব্যবসায়ীর সঙ্গে গোপনে প্রেম করছেন কঙ্গনা। আর এবার বিয়ের পালা।অতীতে একাধিকবার প্রেমে জড়িয়েছেন কঙ্গনা রানাওয়াত।

কিন্তু কোনো সম্পর্কই দীর্ঘস্থায়ী হয়নি! প্রেমের জেরে বিতর্কেও জড়িয়েছেন বহুবার। সম্প্রতি এস মাই ট্রিপ সংস্থার মালিক নিশান্ত পিত্তির সঙ্গে অযোধ্যায় রামমন্দির উদ্বোধনের অনুষ্ঠানে একসঙ্গে বেশ কয়েকবার দেখা গিয়েছিল কঙ্গনাকে। মন্দির চত্বর থেকে দুজনের ছবি ভাইরালও হয়। তখন কঙ্গনা বলেছিলেন, ‘আমার একান্ত অনুরোধ ভুয়া খবর ছড়াবেন না দয়া করে। নিশান্ত পিত্তির একটা সুখী দাম্পত্য জীবন রয়েছে। আর আমিও অন্য কারো সঙ্গে প্রেম করছি। সঠিক সময়ের জন্য অপেক্ষা করুন। এসব করে আমাদেরকে বিচলিত করবেন না। একজন নারীর সঙ্গে প্রতিদিন নতুন নতুন পুরুষের নাম জড়াবেন না দয়া করে।’বর্তমানে ফিল্মি ক্যারিয়ারে সবচেয়ে খারাপ সময় পার করছেন অভিনেত্রী। তাঁর একের পর এক সিনেমা ফ্লপ হচ্ছে। বছরখানেক ধরে কঙ্গনা একেবারে একাকী জীবন যাপন করছেন। মিডিয়ায় নেই তাঁর প্রেমের কোনো গল্প। বর্তমানে পরিবারের সঙ্গেই বেশি সময় কাটাতে দেখা যায় অভিনেত্রীকে। রাজনীতি নিয়েও আগ্রহ প্রকাশ করছেন সাম্প্রতিক সময়ে। অনেকেই ধারণা করছেন, মোদির হাত ধরেই রাজনীতিতে নাম লেখাতে চান কঙ্গনা। তবে বিজেপির পক্ষ থেকে এখনো সবুজসংকেত দেওয়া হয়নি অভিনেত্রীকে।