বিয়ের ট্রলারডুবি, বর ও তার মাসহ ৪ জনের লাশ উদ্ধার

সিল্কসিটি নিউজ ডেস্ক:

নববধূকে নিয়ে ফেরার সময় ঝড়ের কবলে তেঁতুলিয়া নদীতে ববরযাত্রীসহ ট্রলারডুবির ঘটনায় নিখোঁজ চারজনের লাশ উদ্ধার করা হয়েছে।

আজ রবিবার দশমিনা উপজেলার রণগোপালদী ইউনিয়নের ঘুনিরচর নামক স্থান থেকে নববধূর ছোট বোন মারুফা বেগম (৮) ও গলাচিপা উপজেলার বন্নাতলী নামক স্থান থেকে বর রাব্বি হাসান (২০), বরের মা সেলিনা বেগম (৪৫) ও বরের ফুফাতো বোন খাদিজা বেগমকে (৪) উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরিদল।

জানা গেছে, উপজেলার চরবোরহান ইউনিয়নের চরশাহজালাল গ্রামের হুমায়ন মুন্সির মেয়ে সুমাইয়া আক্তারের সাথে রণগোপালদী ইউনিয়নের আউলিয়াপুর গ্রামের মনির হাওলাদারের ছেলে রাব্বির এক মাস আগে বিয়ে হয়।

শুক্রবার (২৮ এপ্রিল) দুপুরে বউভাত শেষে ৪টার দিকে নববধূকে নিয়ে ফেরার সময় তেঁতুলিয়া নদীর মাঝপথে হঠাৎ ঝড় শুরু হয়। ঝড়ের কবলে ট্রলারটি ডুবে যায়। তখন স্থানীয় জেলারা তাৎক্ষণিক কনেসহ ১৫ জনকে জীবিত এবং একজনের লাশ উদ্ধার করেন। তবে বরসহ চারজনকে অনেক খুঁজেও পাওয়া যায়নি। বরসহ চারজন নিখোঁজ হওয়ার পর পটুয়াখালী ফায়ার সার্ভিসের একটি ডুবুরিদল ঘটনাস্থলে উদ্ধারকাজ শুরু করে। গতকাল রবিবার বিকেল ৩টার মধ্যে নিখোঁজ চারজনকেই উদ্ধার করতে সক্ষম হয় তারা।

পটুয়াখালী ফায়ার সার্ভিস স্টেশনের ডুবুরিদলের স্টেশন অফিসার মো. রেজোয়ান বলেন, ‘গত শুক্রবার বরযাত্রীসহ ট্রলারডুবির ঘটনায় চারজন নিখোঁজ হওয়ার পর থেকে আমরা উদ্ধারকাজ চলমান রাখি এবং শুক্রবার সকালে থেকে বিকেল ৩টার মধ্য চারটি লাশ তেঁতুলিয়ার বিভিন্ন স্থান থেকে উদ্ধার করতে সক্ষম হই।’ সূত্র: কালের কণ্ঠ