‘বিভেদ নয়, দলের সকলকে নিয়ে ভোট করতে চাই’

লালপুর প্রতিনিধি: ‘বিভেদ নয়, দলের সকলকে নিয়ে ভোট করতে চাই। জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতীক দিয়েছেন। দলীয় বিভেদ, মারামারি, হানাহানি বা গ্রুপিংয়ের জন্য নয়। দলের সকল পর্যায়ের নেতাকর্মী ও সমর্থকদের সাথে নিয়ে নৌকা মার্কায় বিজয়ী হয়ে আসনটি নেত্রীকে উপহার দিতে চাই।’

আজ সোমবার নাটোরের লালপুরস্থ নির্বাচনী অফিসে আয়োজিত সংবাদ সম্মেলনে নাটোর-১ আসনের আওয়ামীলীগ মনোনীত প্রার্থী কর্নেল (অব.) রমজান আলী সরকার লিখিত বক্তব্যে এ কথা বলেন।

সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষক লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আতিকুল হক আতিক, কামরাঙ্গীর চর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব আনিছুর রহমান, আওয়ামীলীগ নেতা মোর্শেদ আলম, তোফায়েল আহমেদ টিটু, লালপুর উপজেলা যুবলীগের সভাপতি মিজানুর রহমান মিন্টু প্রমুখ।

বক্তব্যে তিনি আরো বলেন, আমরা সহিংসতা, হানাহানিতে বিশ্বাস করি না। আমরা শান্তিপূর্ণ ও গণতান্ত্রিক ধারায় রাজনীতি করতে চাই। জনগণের ভোটে ক্ষমতায় বসতে চাই। অথচ দেশের একটি রাজনৈতিক দল যুদ্ধাপরাধী ও দেশদ্রোহী একটি পক্ষকে সাথে নিয়ে নির্বাচন বানচালের অপচেষ্টা চালাচ্ছে। তাদের বোমা বাজি, হত্যাযজ্ঞ, সহিংসতা সৃষ্টি, নিরীহ মানুষকে হত্যা দেশবাসী দেখেছে। দেশের জনগণ তাদের ভোট দিতে চায় না, তাই তারা ভোট যুদ্ধে পরাজয়ের ভয়ে আবোল-তাবোল বক্তব্য শুরু করেছে।

স/শা