বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করলেন এমপি আখতার জাহান

নিজস্ব প্রতিবেদক:

পবা ও মোহনপুর উপজেলার বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করেছেন রাজশাহীর সংরক্ষিত আসনের সংসদ সদস্য বেগম আখতার জাহান।  সোমবার বিকেল তিনটা থেকে রাত ৯টায় পর্যন্ত দুই উপজেলার বিভিন্ন মন্ডপ পরিদর্শন করেন তিনি।
জানা যায়, এদিন বিকেলে প্রথমে পবা উপজেলার দারুশা কেন্দ্রীয় পূজা ম-প পরিদর্শন করেন সাংসদ আখতার জাহান। সেখানে উপস্থিত হলে তাকে ফুলের শুভেচ্ছা জানায় স্থানীয়রা। এ সময় তিনি স্থানীয় হিন্দু সম্প্রদায়ের মানুষের নানা সমস্যার কথা শোনেন এবং সেগুলো সমাধানে আশ্বাস দেন।

 

এ সময় উপস্থিত ছিলেন সেখানকার পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক গুরুপদ সাহাসহ স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ। এরপর তিনি পবা উপজেলার বসন্তপুর, নওহাটা কলেজ মোড় এবং মোহনপুর উপজেলার বাকশিমুইল, কেশরহাটসহ অন্যান্য পূজা ম-প পরিদর্শন করেন।

 
এ সময় সাংসদ আখতার জাহান বলেন, বাংলাদেশ একটি অসাম্প্রদায়িক দেশ। এখানে যে যে ধর্মের হোক না কেন, ধর্মীয় উৎসব সার্বজনীনভাবে পালন করা হয়। এদেশের মানুষের কোনো ভেদাভেদ নেই। যেকোনো ধর্মীয় উৎসবে আমরা আনন্দ ভাগাভাগি করি। আমাদের নিজ নিজ ধর্ম পালন কেউ বাধা দিতে পারে না।

 

বতর্মানে কেউ কোনো ধর্ম পালনে বিঘ্ন ঘটাতে পারছে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের কারণে দেশে শান্তিপূর্ণভাবে ধর্মীয় উৎসব পালিত হচ্ছে। শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। এজন্য প্রধানমন্ত্রীকে অনেক অনেক ধন্যবাদ জানাই।

 
মন্ডপ পরিদর্শনকালে সাংসদ আখতার জাহানের সাথে ছিলেন পবা উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা ইয়াসিন আলী, সাধারণ সম্পাদক মাজদার সরকার, সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক, পবা উপজেলা নির্বাহী কর্মকর্তা সেলিম হোসেন, জেলা ছাত্রলীগের সাহিত্য বিষয়ক সম্পাদক শামিউল ইসলামসহ উপজেলার বিভিন্ন স্তরের নেতাকর্মীরা।

 

স/আর