বিভিন্ন পদে ৩৯ জন নিয়োগ খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে

সিল্কসিটিনিউজ ডেস্ক:

শিক্ষকসহ জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়। দুজন শিক্ষকসহ কর্মকর্তা ও কর্মচারী পদে মোট ৩৯ জন বাংলাদেশি প্রকৃত নাগরিককে অস্থায়ীভাবে নিয়োগ দেওয়া হবে।

 

পদসমূহ

গণিত ও রসায়ন বিভাগে দুজন প্রভাষক নিয়োগ দেওয়া হবে। পাশাপাশি রেজিস্ট্রার, প্রোগ্রামার, সহকারী পরিচালক (ফিজিক্যাল), ট্রান্সপোর্ট অফিসার, পাবলিক রিলেশন অফিসার ও নার্স পদে একজন করে এবং সেকশন অফিসার (গ্রেড-১) পদে তিনজন ও সেকশন অফিসার (গ্রেড-২) বা ডকুমেন্টেশন অফিসার পদে দুজনসহ মোট ১১ জন কর্মকর্তা নিয়োগ দেওয়া হবে। এ ছাড়া সিনিয়র ডাটা প্রসেসর, প্লাম্বার হেল্পার ও অ্যাটেন্ডেন্ট গেস্টহাউস পদে একজন করে তিনজন, ডাটা এন্ট্রি অপারেটর পদে দুজন, ল্যাব অ্যাসিস্টেন্ট, ল্যাব অ্যাটেন্ডেন্ট ও সুইপার পদে চারজন করে ১২ জন এবং নিরাপত্তা গার্ড পদে নয়জনসহ সর্বমোট ৩৯ জনকে নিয়োগ দেবে খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়।

 

বেতন

পদমর্যাদা অনুযায়ী নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে প্রতি মাসে আট হাজার ২৫০ টাকা থেকে ৭৪ হাজার ৪০০ টাকা পর্যন্ত।

 

আবেদন প্রক্রিয়া

বিশ্ববিদ্যালয়ের নির্ধারিত ফরমে আবেদন করতে হবে। নির্ধারিত ফরমটি পাওয়া যাবে খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (www.kuet.ac.bd/career)। পাশাপাশি আবেদন করার নিয়মাবলিও ওই ওয়েবসাইটে পাওয়া যাবে। বিজ্ঞপ্তি অনুযায়ী সংশ্লিষ্ট পদের জন্য জনতা ব্যাংকের কুয়েট শাখায় ব্যাংক ড্রাফট বা পে-অর্ডারের মাধ্যমে আবেদন ফি জমা দিতে হবে। আবেদনপত্র প্রয়োজনীয় কাগজপত্রসহ খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বরাবর পাঠাতে হবে আগামী ১৬ ফেব্রুয়ারি, ২০১৭ বিকেল ৫টার মধ্যে।

 

বিস্তারিত দ্য ডেইলি স্টারে ২৬ জানুয়ারি, ২০১৭ প্রকাশিত বিজ্ঞপ্তিতে দেখুন।

সূত্র: এনটিভি