বিনম্র শ্রদ্ধায় মোহনপুরে জাতীয় শোক দিবস পালন

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীর মোহনপুরে বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে জাতির পিতা বঙ্গবন্ধুর ৪৬ তম শাহাদৎ বার্ষিকী  ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে। রবিবার (১৫ আগস্ট) সকাল ১০ টার দিকে দিবসটি পালন উপলক্ষ্যে উপজেলা চত্ত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য দিয়ে গভীর শ্রদ্ধা নিবেদন করেন রাজশাহী-০৩ (পবা-মোহনপুর) আসনের সংসদ সদস্য মো. আয়েন উদ্দিন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. আব্দুস সালাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা সানওয়ার হোসেন, সহকারি কমিশনার (ভুমি) জাহিদ বিন কাশেম, অফিসার ইনচার্জ (ওসি) তৌহিদুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক অধ্যক্ষ মফিজ উদ্দিন কবিরাজ, কেশরহাট পৌরসভার মেয়র শহিদুজ্জামান শহিদ, মহিলা ভাইস চেয়ারম্যান সানজিদা রহমান রিক্তা, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার সিদ্দিকুর রহমান, খন্দকার নূরুন নবীসহ সকল কর্মকর্তা, বাংলাদেশ পুলিশ, বিভিন্ন প্রতিষ্ঠানের প্রধান, বিভিন্ন এনজিও, দলিল লেখক সমিতি।

পরে উপজেলা প্রশাসনের আয়োজনে হল রুমে ‘বঙ্গবন্ধু ও বাংলাদেশ’ শীর্ষক আলোচনা সভা, তার আত্মার মাগফিরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। পরে যুব ঋণের চেক ও পুরুষ্কার বিতরণ করা হয়।

এএইচ/এস