বিদ্যুৎ স্পৃষ্টে নিহত লাইনম্যান আলাউদ্দিনের বাঘায় দাফন


বাঘা প্রতিনিধি :
বিদ্যুৎ স্পৃষ্টে নিহত লাইনম্যান আলাউদ্দিনের (৪৭) দাফন প্রস্তুত করা হয়েছে। মঙ্গলবার (৩০ মে) দুপুরে আড়ানী কেন্দ্রীয় কবরস্থানে তার দাফন প্রস্তুত করা হয়েছে। আলাউদ্দিন বাঘা উপজেলার আড়ানী পৌরসভার চকরপাড়া খয়েরমিল গ্রামের আবুল কাশেমের ছেলে।

পারিবারিক সূত্রে জানা যায়, আলাউদ্দিন পাবনা পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর অধীনে ভাঙ্গুড়া সাবজোনাল অফিসের সিনিয়র লাইনম্যান হিসেবে কর্মরত ছিলেন। তিনি বৃহস্পতিবার (২৫ মে) বেলা ১১টার দিকে ৩৩ হাজার ভোল্টের ভাঙ্গুড়া সাবজোনাল অফিসে কাজ করছিলেন। এ সময় তিনি বিদ্যুৎ স্পৃষ্টে গুরুতর আহন হন। আহত অবস্থায় তাকে প্রথমে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থা অবনতি হলে তাকে শেখ হাসিনা বার্ন ইউনিট হাসপাতালে ওই দিনই রাতে ভর্তি করা হয়। সেখানে ৫ দিন চিকিৎসা চলাকালীন অবস্থায় সোমবার (২৯ মে) বিকাল সাড়ে ৪টায় মৃত্যু হয়।

আলাউদ্দিনের স্ত্রী, ২ মেয়ে, বাবা-মা ও ভাই বোন রয়েছে। তার বড় মেয়ে এএসপি পদে কর্মরত রয়েছে। ছোট মেয়ে চলতি এসএসসি পরীক্ষা দিচ্ছেন।
বাবা চামড়া ব্যবসায়ী ছিলেন। বর্তমানে অসুন্থ অবস্থায় রয়েছে। অন্য দুই ভাই বাবার চামড়া ব্যবসা দেখাশুনা করেন। এদিকে দূর্ঘটনার খবর শুনার পর থেকে মা মর্জিনা বেগম ছেলের জন্য আহজারি করে যাচ্ছেন।

এ বিষয়ে আলাউদ্দিনের ভাই জিয়াউর রহমান বলেন, আমার বড় ভাই ১৯৯৪ সালে পল্লী বিদ্যুতের লাইনম্যান হিসেবে চাকরিতে যোগদান করেন। প্রায় ২৮ বছর যাবত নওগাঁ, পটুয়াখালী ও পাবনা জেলার বিভিন্ন বিদ্যুৎ অফিসের অধীনে লাইনম্যান হিসেবে চাকরি করেছেন। ভাই অত্যান্ত বিনয়ী ও নম্র প্রকৃতি একজন মানুষ ছিলেন। ভাই এর মৃত্যু মেনে নিতে পারছিনা। #