বিজয় দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সংবর্ধনা

সিল্কসিটিনিউজ ডেস্ক:

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও তাঁর স্ত্রী রাশিদা খানম ৪৬তম বিজয় দিবস উপলক্ষে আজ শুক্রবার বঙ্গভবনে এক সংবর্ধনার আয়োজন করেন। রাষ্ট্রপতি ভবনের লনে অনুষ্ঠিত এ সংবর্ধনা অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা অংশ নেন।

 

মুক্তিযোদ্ধা ও বীরশ্রেষ্ঠ খেতাবপ্রাপ্ত মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যরা এই বিজয় দিবসের সংবর্ধনা অনুষ্ঠানে যোগদান করেন।

 

মন্ত্রিপরিষদ সদস্য, প্রধানমন্ত্রীর উপদেষ্টা, প্রতিমন্ত্রী, কূটনীতিক, সিনিয়র আইনজীবী, সুপ্রিম কোর্টের বিচারপতি, নির্বাচন কমিশনার, তিন বাহিনীর প্রধানরা, সংসদ সদস্য, সিনিয়র রাজনৈতিক নেতা, সিনিয়র বেসামরিক ও সামরিক অফিসার, শিক্ষাবিদ, ব্যবসায়ী সম্প্রদায়ের নেতা, সিনিয়র সাংবাদিক, শিল্পী ও সম্মানীয় নাগরিকরা এ সংবর্ধনা অনুষ্ঠানে অংশ নেন।

 

অনুষ্ঠানে শ্রীলঙ্কা, ভারত, নেপাল ও মালদ্বীপের ন্যাশনাল ক্যাডেট কোরের সদস্যরাও অংশ নেন। দিবসটি উদযাপন উপলক্ষে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী কেক কাটেন।

 

রাষ্ট্রপতি আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা একসঙ্গে অনুষ্ঠানে আগত যুদ্ধাহত মুক্তিযোদ্ধা ও অন্য অতিথিদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন।

 

রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী যুদ্ধাহত মুক্তিযোদ্ধাদের অবস্থার খোঁজখবর নেন এবং তাদের কল্যাণে সব ধরনের সহযোগিতার আশ্বাস দেন।

 

সংবর্ধনা অনুষ্ঠানে দেশের বিশিষ্ট সংগীতশিল্পী শাকিলা জাফর, ফাহমিদা নবী, রফিকুল আলম, প্রিয়াঙ্কা বিশ্বাস, সজীব দাস ও সন্দীপন দেশাত্মবোধক গান পরিবেশন করেন।

সূত্র: এনটিভি