বিজয় দিবসে রাজশাহীতে পুলিশ-সাংবাদিক প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক:
মহান বিজয় দিবস উপলক্ষে রাজশাহীতে পুলিশ বনাম সাংবাদিক প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। খেলায় ষোল ওভারের ম্যাচে রাজশাহী জার্নালিস্ট স্পোর্টিং ক্লাবকে ৮ উইকেটে হারিয়ে জয়ী হয় আরএমপি। খেলায় ম্যান অফ দ্যা ম্যাচ হন আরএমপির শাহমখদুম থানার এসআই আসাদুজ্জামান আসাদ।

আজ শনিবার দুপুর আড়াইটায় পুলিশ লাইন্স মাঠে মেট্রোপলিটন পুলিশের আয়োজনে ম্যাচটি অনুষ্ঠিত হয়। খেলায় আরএমপির পক্ষে অধিনায়কত্ব করেন এসি(সদর) মোঃ ইফতে খায়ের আলম এবং রাজশাহী জার্নালিস্ট স্পোর্টিং ক্লাব এর পক্ষে অধিনায়কত্ব করেন মোঃ তুহিন।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আরএমপি পুলিশ কমিশনার জনাব মোঃ মাহাবুবর রহমান, পিপিএম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডিসি(সদর) তানভীর হায়দার চেীধুরী, ডিসি(পূর্ব) একেএম নাহিদুল ইসলাম, ডিসি(পশ্চিম)আমির জাফর, ডিসি(পিওএম) হেমায়েত উল্লাহ ও ডিসি(সিটিএসবি) আব্দুল্লা আল মামুন।

ম্যাচ শেষে আরএমপি কমিশনার খেলায় অংশগ্রহণকারীদের মাঝে শুভেচ্ছা স্মারক হিসেবে উপহার সামগ্রী বিতরণ করেন। তিনি বলেন, এই ধরনের প্রীতিম্যাচ সাংবাদিক ও পুলিশের মধ্যকার পারস্পারিক সম্পর্ককে আরো বেশি জোরদার করবে। কর্মব্যস্ততার মাঝে এ ধরনের আয়োজন সকলকে উজ্জীবিত করে।
স/শ