বৃহস্পতিবার , ১০ জুন ২০২১ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

বিজেপিকে ‘নিজের ঘর সামলানোর’ পরামর্শ অভিষেকের

নিউজ ডেস্ক
জুন ১০, ২০২১ ৯:১০ পূর্বাহ্ণ

ভারতের পশ্চিমবঙ্গে বিধানসভা ভোটে ভরাডুবির পরে রাজ্য বিজেপির অন্দরের ফাটল নিয়ে এবার খোঁচা দিলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়।

বুধবার মুর্শিদাবাদে সফরে গিয়ে আমজনতার উদ্দেশ্যে তিনি বলেন, সাধারণ মানুষকে বলব, যে রাজনৈতিক দল ১০টা নেতাকে এক ছাতার তলায় রাখতে পারে না, তাদের হাতে দেশের ১৩০ কোটি মানুষের ভবিষ্যৎ তুলে দেওয়া কি উচিত?

বিধানসভা ভোটে পরাজয়ের পরে রাজ্য বিজেপির অন্দরের মতবিরোধ ক্রমশ তীব্র হয়েছে। বিজেপির মঙ্গলবার অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন না শীর্ষ নেতা মুকুল রায় ও রাজীব বন্দ্যোপাধ্যায়। পশ্চিমবঙ্গে ৩৫৬ ধারা জারির জন্য বিজেপির একাংশের দাবির বিরোধিতা করেন রাজীব। তার রাজনৈতিক ‘লেভেল’ সম্পর্কে শুভেন্দু অধিকারীর সাম্প্রতিক মন্তব্য প্রসঙ্গে অভিষেক বলেন, আমি বলব, আপনারা নিজেদের অন্তর্দ্বন্দ্ব মেটান আগে। কাকে, কী বলছেন, আপনি জ্ঞান হারিয়ে ফেলছেন।

অভিষেক বুধবার রাজ্য বিজেপির অন্দরের মতবিরোধকেই তুলে ধরেছেন। পাশাপাশি, অভিষেকের দাবি, বিধানসভা ভোটে হারের পর বিজেপি জনবিচ্ছিন্ন হয়ে পড়েছে। ভিনরাজ্যের বিজেপি নেতারা ভোটের আগে রাজ্য চষে ফেললেও ইয়াসের মতো প্রাকৃতিক বিপর্যয়ের সময় তাদের দেখা মিলছে না বলে দাবি করেন তিনি। অভিষেক বলেন, বিধানসভা নির্বাচনের প্রচারের সময় যারা বাড়ি বাড়ি গিয়ে কলাপাতায় ভাত খাচ্ছিলেন, খাটিয়ায় বসে ছবি তুলছিলেন, ২ মে ভোটের ফল প্রকাশের পরে তাদের অনুবীক্ষণ যন্ত্র দিয়ে খুঁজে পাওয়া যাচ্ছে না।

 

সূত্রঃ যুগান্তর

সর্বশেষ - রাজশাহীর খবর