বিকেএসপিতে এনামুলের অসাধারণ সেঞ্চুরি

সিল্কসিটিনিউজ ডেস্ক :

ওয়ালটন এলইডি টিভি ১৮তম জাতীয় ক্রিকেট লিগের চতুর্থ রাউন্ডের প্রথম ইনিংসে সেঞ্চুরি তুলে নিয়েছেন খুলনার এনামুল হক বিজয়। তার সেঞ্চুরির ওপর ভর করে বরিশালের বিপক্ষে লিড নিয়েছে খুলনা বিভাগ।

 

ব্যাট হাতে সময়টা ভালো যাচ্ছে এনামুল হক বিজয়ের। বাংলাদেশ প্রিমিয়ার লিগে চিটাগং ভাইকিংসের হয়ে ভালো করার পর জাতীয় লিগেও দ্যুতি ছড়াচ্ছেন ডানহাতি এই ওপেনার।

 

বিকেএসপিতে মঙ্গলবার প্রথম দিন শেষে ১৫ রানে অপরাজিত ছিলেন বিজয়। বুধবার দ্বিতীয় দিন হাফ সেঞ্চুরি পেতে বেগ পেতে হয়নি বিজয়কে। সঙ্গী মেহেদী হাসান ফিরে গেলেও বরিশালের বোলারদের দারুণ শাসন করেছেন ডানহাতি ওপেনার। ১০২ বলে ৫ চার ও ১ ছক্কায় হাফ সেঞ্চুরি তুলে নেন বিজয়।

 

হাফ সেঞ্চুরির পর আগ্রাসন দেখান বিজয়। সালমান হোসেন ও সোহাগ গাজীর পরপর দুই ওভারে দুটি ছক্কায় দ্রুত রান তুলেন তিনি। ৭৫ রানে অপরাজিত থেকে মধ্যাহ্ন বিরতিতে যান বিজয়। ফিরে এসে প্রথম শ্রেণির ক্রিকেটে ১১তম সেঞ্চুরি তুলে নেন বিজয়। সোহাগ গাজীর বলে ছক্কা হাঁকিয়ে ৯৪ থেকে ১০০ রানে পৌঁছান ডানহাতি এই ব্যাটসম্যান।

 

Walton2

 

এই প্রতিবেদন লেখার সময় ১২১ রানে ব্যাট করছেন বিজয়। তাকে সঙ্গ দিচ্ছেন তুষার ইমরান (৬১)। দলের স্কোর ২ উইকেটে ২৭৮। এর আগে বরিশাল প্রথম ইনিংসে ১৭১ রানে গুটিয়ে যায়।

 

 

সূত্র :রাইজিংবিডি