বিএনপি দেশে বড় ধরনের সন্ত্রাসী কর্মকাণ্ডের প্রস্তুতি নিচ্ছে: নাছিম

সিল্কসিটি নিউজ ডেস্ক :
শুক্রবার (২৫ আগস্ট) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশনের উদ্যোগে ওই বিশ্ববিদ্যালয়ের শেখ রাসেল টিএসসি অডিটোরিয়ামে আয়োজিত আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে তিনি এ অভিযোগ করেন।

বাহাউদ্দিন নাছিম বলেন, বিএনপি এখন কালো পতাকা মিছিল করে।

তারা কালো পতাকা মিছিল করে দেশের নৈরাজ্য সৃষ্টি করতে চায়। তারা সামনে নির্বাচনকে কেন্দ্র করে বড় ধরনের সন্ত্রাসী কর্মকাণ্ডের প্রস্তুতি নিচ্ছে। তাদের বেশ কিছু নেতা অস্ত্রসহ আটক হয়েছে। তাদের একটিই লক্ষ্য দেশের শান্তি নষ্ট করা। বিএনপি-জামায়াত বঙ্গবন্ধুর দুই কন্যাকে হত্যার ষড়যন্ত্র করছে। তারা চায় বঙ্গবন্ধু পরিবারের শেষ চিহ্ন ধ্বংস করে বাংলাদেশকে পাকিস্তান বানাতে। তারা জানে না জাতির পিতার আদর্শকে ধ্বংস করা কখনোই যাবে না। বঙ্গবন্ধুর আদর্শ সব সময় থাকবে। কেউ তাকে ধ্বংস করতে পারবে না।

তিনি বলেন, বিএনপি-জামায়াত বাংলাদেশের শান্তি সম্প্রীতি নষ্ট করতে চায়। তারা দেশের গণতন্ত্রকে হত্যা করতে চায়। এরা বিদেশিদের কাছে নালিশ করে, লবিস্ট নিয়োগ করে দেশের ভাবমূর্তি নষ্টের চেষ্টা করেছে। এরা ধর্মের নামে রাজনীতি করে। দেশের মানুষ এখন মিলেমিশে থাকতে চায় এরা সেখানেও বাধা সৃষ্টি করে। আজ বাংলাদেশের উন্নয়ন সমৃদ্ধি ও সক্ষমতার কথা বলে শেষ করা যাবে না। আজ বাংলাদেশ বিশ্ব দরবারে উন্নয়নের রোল মডেল। এখন দেশের প্রতিটি ঘরে বিদ্যুৎ রয়েছে, যা সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য।

নাছিম বলেন, দেশের শান্তি ও অগ্রগতির জন্য এ সন্ত্রাসী গোষ্ঠীকে মোকাবিলা করতে হবে। এদের বিরুদ্ধে আমাদের সজাগ থাকতে  হবে। এদের সক অপকর্মের বিরুদ্ধে জনগণকে সতর্ক করতে হবে। বঙ্গবন্ধু কন্যা যতদিন বেঁচে থাকবেন গণতন্ত্র ততদিনই নিরাপদ থাকবে। জাতির পিতার স্বপ্নের বাংলাদেশ গড়ার মাধ্যমে ১৫ আগস্টের ঘাতকদের বিরুদ্ধে আমাদের প্রতিশোধ নিতে হবে।

অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম।

শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি কৃষিবিদ ফয়েজ আহম্মদের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশনের মহাসচিব কৃষিবিদ মেজবাহ উদ্দিন।

সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশের মহাসচিব কৃষিবিদ মো. খায়রুল আলম প্রিন্স ও শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. অলোক কুমার পাল।