সোমবার , ১৮ জুলাই ২০১৬ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

‘বিএনপি জামায়াতের সাথে ইজরাইলের যোগাযোগ আছে’

নিউজ ডেস্ক
জুলাই ১৮, ২০১৬ ৮:০৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:
দেশে এখন ইসলামের দোহাই দিয়ে মানুষ হত্যা করা করা হচ্ছে। ইজরাইল যেমন অনায়েশে মানুষ হত্যা করছে তেমনি করে বাংলাদেশেও বিএনপি জামায়াত জঙ্গিবাদের নামে ইসলামের দোহাই দিয়ে মানুষ হত্যা করছে। বিএনপি জামায়াতের সাথে ইজরাইলের যোগাযোগ আছে। সোমবার রাজশাহীতে অনুষ্ঠিত যুবলীগের জঙ্গিবাদ বিরোধী সমাবেশে বক্তারা এসব কথা বলেন।
বক্তারা আরো বলেন, বাংলাদেশে আইএস বলে কোন জঙ্গি গোষ্ঠী নাই। সব ওই বিএনপি জামায়াতের কারসাজি।  স্বাধীনতার বিরোধী শক্তিরা ক্ষমতায় হাসিলের জন্য একের পর এক জঙ্গি গোষ্ঠীর জন্ম দিচ্ছে। স্বাধীনতা বিরোধী শক্তিরা দেশের উন্নয়নকে বাধাগ্রস্থ করতে জঙ্গি হামলা শুরু করেছে। তারা মুসলমানদের হত্যা করে দেশের মানক্ষুন্ন করছে। অচিরেই তাদের সকলের ষড়যন্ত্র ঘুচিয়ে দেয়া হবে।
সোমবার রাজশাহীর রেলগেট সংলগ্ন কামরুজ্জামান চত্বরে রাজশাহী মহানগর যুবলীগের জঙ্গি ও সন্ত্রাস বিরোধী বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। রাজশাহী মহানগর যুবলীগের সভাপতি রমজান আলীর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা আ’লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, রাজশাহী মহানগর আ’লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার।

13711672_1766854126937025_113507668_o copy
রাজশাহী জেলা যুবলীগের সাধারণ সম্পাদক এ এইচ এম খালেদ ওয়াশী কেটুর সঞ্চালনায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন বাংলাদেশে আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য আব্দুস সাত্তার মাসুদ। আরো বক্তব্য দেন রাজশাহী জেলা যুবলীগের সভাপতি আবু সালেহ, রাজশাহী মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক মোশারফ হোসেন বাচ্চু প্রমুখ।
সমাবেশে  রাজশাহী জেলা আ’লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ বলেন, দেশ যখন উন্নয়নের পথে এগিয়ে যাচ্ছে বিশ্ব দরবারে মাথা উচু করে দাড়াচ্ছে ঠিক তখনই বেগম খালেদা জিয়া আর জামায়াত দেশে নৈরাজ্য সৃষ্টি করার ষড়যন্ত্র করছে। দেশে যেভাবে যুদ্ধাপরাধীদের বিচার হয়েছে তেদমনি ভাবে জঙ্গিবাদের বিচার অবশ্যই হবে। সমস্ত জঙ্গিবাদের বিরুদ্ধে দাড়িয়ে তাদের গ্রেফতার করে তাদের বিচার করা হবে। দেশে ইসলামের দোহায় দিয়ে কোন রাজনীতি চলতে দেয়া যাবেনা।
এ সময় রাজশাহী মহানগর আ’লীগের সাধারন সম্পাদক ডাবলু সরকার বলেন, রাষ্ট্র ক্ষমতায় যাওয়ার জন্য ইসলামের নাম দিয়ে একে পর এক হত্যাকান্ড চালানো হচ্ছে। দেশনেত্রী শেখ হাসিনা যখন উন্নয়নের ধারা প্রবাহিত করে চলেছে তখন হায়েনার দল উন্নয়নে বাধা সৃষ্টি করছে। জামায়াত ইসলাম বাংলাদেশে জঙ্গিবাদের সৃষ্টি করছে। বিভিন্ন সময় বিভিন্ন নামে জঙ্গিবাদের সৃষ্টি করে চলেছে। বাংলাভাই,হরকাতুল জিহাদ , আনসারুল্লাহ বাংলা টিম এসব জামায়াতের বানানো জঙ্গিবাদ। এসব জঙ্গিবাদের নামে তারা রাষ্ট্রক্ষমতা হাসিলের চেষ্টা করছে।
তিনি বলেন,বিএনপি জামায়াত জিহাদের নামে মগজ ধোলাই করে যে রাজনীতি চালতে চায় তা কখনও সফল হবে না। এই রাজশাহীর মাটিতে কোন জঙ্গিবাদের আবির্ভাব হতে পারেনা, হতে দেয়া যাবে না।
প্রধান বক্তা বাংলাদেশে আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য আব্দুস সাত্তার মাসুদ বলেন, স্বাধীনতার বিরোধী শক্তি যখন ক্ষমতায় এসেছে তখন আওয়ামীলীগের নেতাকর্মীদের ধ্বংসের চেষ্টা করেছে। তারা একাধিকবার জননেত্রী শেখ হাসিনাকে হত্যার চেষ্টা করেছে। ক্ষমতা লাভের আশায় তারা নিরীহ মানুষদের পুড়িয়ে মেরেছে। একের পর এক দেশের অসহায় মানুষগুলোকে হত্যা করেছে। ক্ষমতার লোভে জঙ্গিবাদ সৃষ্টি করে নৈরাজ্যের ষড়যন্ত্র করেছে। বিএনপি জামায়াতের সকল ষড়যন্ত্র ব্যর্থ হয়েছে। এই দেশে আওয়ামীলীগ ক্ষমতায় আছে থাকবে।
তিনি বলেন,যারা ইসলামের দোহাই দিয়ে মানুষ হত্যা করছে তাহলে শোলাকিয়ায় মুসল্লিদের উপর এই হত্যাকা- কেন করল। তারা যদি মুসলমান হয় তাহলে নামাযরত মানুষদের হত্যার চেষ্টা করত না। বিএনপি জামায়াতের ইন্দনে যারা এই হত্যাকা- গুলো করছে তাদের কোন ভাবেই ছাড়া দেয়া যাবে না।

স/শ

সর্বশেষ - রাজশাহীর খবর