বিএনপি ৪২ মামলা আমাকে দিয়ে এখন তাদের নামে ৩৫ মামলা: এরশাদ

নিজস্ব প্রতিবেদক:
’৯৬ সালে বিএনপি আমাদের উপরে অত্যাচার করেছে। বিএনপি সরকার আমার উপরে ৪২টি মামলা দিয়েছিলো। এখন ৩৫টি মামলা তাদের নামে। ক্ষমতার দাপটে খালেদা আল্লাহকে ভুলে গিয়েছিলো। আমরা কখনো সু-বিচার পাইনি। বিএনপি আমাদের সভা সমাবেশ করতে দেয়নি। আল্লাহ তার বিচার করেছে।

আজ সোমবার বিকেলে শহীদ এএইচএম কামারুজ্জামান বিভাগীয় স্টেডিয়ামের সামনের সড়কে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মোহাম্মদ এরশাদ এসব কথা বলেন।

তিনি বলেন, আমি উত্তর বঙ্গের মানুষের ভাগ্যের পরিবর্তন করতে চাই। এই কারণেই বলছি আগামী সাংসদ নির্বাচনের জন্য তোমরা প্রস্তুত হও। দেশের মানুষ দুই দলের হত্যা, গুম, সন্ত্রাস আর দেখতে চাই না। অনেক কষ্ট গেছে, অনেক ঝড় গেছে আমাদের ওপর দিয়ে। আমি ৬ বছর জেলে ছিলাম, অসুস্থ হয়েছি আমাকে মেডিকেল নিয়ে যায়নি। তারা চাইতো আমি মারা যায়।

তিনি বলেন, ‘আগামী নির্বাচনে ক্ষমতায় যাওয়ার জন্য জাতীয় পার্টি এখন প্রস্তুত। আমরা এখন ৩০০ আসনে প্রার্থী দেয়ার জন্য চেষ্টা করছি। মানুষের ভালোবাসা আছে, সরকারও গঠন করবে জাতীয় পার্টি। বিএনপি কিছুদিন আগে ভিশন ২০৩০ ঘোষণা দিয়েছে। আমরা অনেক আগেই ভিশন দিয়েছি।

তিনি আরো বলেন, ‘ধর্ষণ আমাদের জাতীয় ক্রীড়া হয়ে গেছে। খবরের কাগজ খুললেই ধর্ষণ। কারণ, তারা জানে ধর্ষণ করলে বিচার হবে না, শাস্তি হবে না। আমরা তো এমন ছিলাম না। মহিলাদের (নারীদের) আমরা সমীহ করতাম, সম্মান করতাম।’

জাতীয় পার্টি নগরের সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক শাহাবুদ্দিন বাচ্চুর সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, জাতীয় পার্টির মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সাংসদ কাজী ফিরোজ রশিদ, এস এম ফয়সাল চিশতি, জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব সাংসদ নুরুল ইসলাম প্রমুখ।

সম্মেলন শেষে শাহাবুদ্দিন বাচ্চুকে সভাপতি ও খন্দকার মোস্তাফিজুর রহমানকে সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা দেন হুসেইন মুহম্মদ এরশাদ।
স/শ