বিএনপির ঐক্যজোট এখন জটে পরিণত হয়েছে : দীপু মনি

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, যারা অগ্নিসন্ত্রাস ও নাশকতা করে দেশকে ক্ষতিগ্রস্ত করেছিল সেই বিএনপির মুখে এখন গণতন্ত্র মানায় না। তাদের ঐক্যজোট এই মুহূর্তে জটে পরিণত হয়েছে। আর সেই জট থেকে এখন তারা নিজেরাই বের হতে পারছে না।

আজ শুক্রবার (১ এপ্রিল) সকালে চাঁদপুরের কচুয়া উপজেলার পালাখাল রুস্তম আলী স্কুল এন্ড কলেজ মাঠে আয়োজিত এক অনুষ্ঠান শেষে উপস্থিত সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন শিক্ষামন্ত্রী।

তিনি আরো বলেন, কতিপয় জনবিচ্ছিন্ন জনগণ প্রত্যাখ্যাত তথাকথিত নেতা একসঙ্গে হয়ে কিছু চাইলেই সেটা হবে, পৃথিবীতে এমন কিছু হয় না। কোনো আন্দোলন করতে হলে জনগণের দাবি পূরণ করতে হবে। আর সেই দাবি জনগণের দাবি না হলে সেই দাবি এগোতে পারে না।

বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ডা. সেলিম মাহমুদের রত্নগর্ভা মা শাহজাদী বেগমের প্রথম মৃত্যুবার্ষিকী ও বৃত্তি প্রদান অনুষ্ঠানে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি অংশগ্রহণ করেন। এ সময় কৃতী শিক্ষার্থীদের হাতে সম্মাননা ও উপহার তুলে দেন তিনি।

এতে অতিথি ছিলেন চাঁদপুরের জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ ও পুলিশ সুপার মিলন মাহমুদ। এ ছাড়া আওয়ামী লীগের কেন্দ্রীয় ও স্থানীয় নেতাকর্মীরাও এতে উপস্থিত ছিলেন।

 

সূত্রঃ কালের কণ্ঠ