বিএনপিকে বাদ দিয়ে নির্বাচনের পরিকল্পনা করে লাভ নেই: আজম খান 

সিল্কসিটি নিউজ ডেস্ক :
বিএনপিকে বাদ দিয়ে নির্বাচনের পরিকল্পনা মানবাধিকার-বিরোধী কাজ।

সজিব হোসেনের হত্যাকারীদের ফাঁসির দাবিতে শুক্রবার (২১ জুলাই) জাতীয় প্রেস ক্লাবের সামনে বাংলাদেশ ইয়ুথ ফোরাম আয়োজিত প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আযম খান বলেন, বিএনপির পদযাত্রায় হামলা হয়েছে কেন? সজীবকে হত্যা করা হলো কেন? আমাদের ওপর কেন এত অত্যাচার? তার কারণ মাত্র একটি, তা হলো স্বাধীন দেশে সুষ্ঠু নির্বাচন চাওয়া, সবার ভোট নিশ্চিত করতে চাওয়া।

তিনি বলেন, ২০১৪ ও ১৮ সালের নির্বাচন হলো দেশের কলঙ্ক। আওয়ামী লীগকে বলতে চাই, ভোট ছাড়া ক্ষমতায় এলেন সংবিধানের কোন আর্টিকেলে? আসলে দেশের ভোটের ওপর সরকারের শকুনি নজর পড়েছে। সে নজরে তারা আরেকটি নির্বাচন করতে চায়।

বিএনপির এই ভাইস চেয়ারম্যান বলেন, বিএনপিকে বাদ দিয়ে তারা নির্বাচন করে। কারণ নির্বাচনে তারা ১০ ভাগ ভোটও পাবে না। ঢাকা ১৭ এর নির্বাচনে ভোট পড়েছে ১১ ভাগ। কিন্তু সাবেক ইসি বলেছেন, ভোট পড়েছে মূলত ছয় ভাগ, তার মধ্যে তিন ভাগই পেয়েছেন হিরো আলম। অথচ তাকেও সরকার সহ্য করতে পারেনি। বিএনপির তো ৮০ ভাগ সমর্থন রয়েছে, তাহলে কীভাবে সরকার তা সহ্য করবে?

প্রতিবাদ সভায় প্রধান বক্তা ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা খন্দকার আবদুল মুক্তাদির। সভায় সভাপতিত্ব করেন ইয়ুথ ফোরামের সভাপতি সাইদুর রহমান।