মঙ্গলবার , ২৪ আগস্ট ২০২১ | ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

বারিধারাকে উড়িয়ে শেখ রাসেলের বড় জয়

Paris
আগস্ট ২৪, ২০২১ ১২:২৪ পূর্বাহ্ণ

বাংলাদেশ প্রিমিয়ার লিগে বারিধারাকে ১-৫ গোলের বড় ব্যবধানে হারিয়ে জয়ে ফিরল শেখ রাসেল। ম্যাচে জোড়া গোল করেন উগোচুকোও ওবি মনেকে ও বখতিয়ার দুইশোবেকভ। বাকি গোলটি আসে মোহাম্মদ রুমন হোসেনের পা থেকে।

সোমবার বিকেল ৪টায় বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে বারিধারার বিপক্ষে দুর্দান্ত জয়ে টেবিলের সাতে অবস্থান করছে শেখ রাসেল।

খেলার ২৪ মিনিটের মাথায় ওবি মনেকের গোলে এগিয়ে যায় শেখ রাসেল। ৩৩তম মিনিটে প্রথম গোলে সহায়তাকারী দুইশোবেকভের পেনাল্টি থেকে দেয়া গোলে স্কোরলাইন দ্বিগুণ করে এস বি টিটুর শিষ্যরা। ঠিক ২ মিনিট পর গোল করে ব্যবধান আরো বাড়ায় রুমন। প্রথমার্ধের অতিরিক্ত সময়ে খালেকুর জামানের সহায়তায় নিজের দ্বিতীয় গোলের দেখা পান দুইশোবেকভ।

বিরতি থেকে ফিরে এসে ৫৭তম মিনিটে এম. আবদুল্লাহর সহায়তায় নিজের দ্বিতীয় গোল করেন শেখ রাসেলের স্কোরলাইন ৫-০ করেন ওবি মনেকে।

এদিকে, বিশাল ব্যবধানে পিছিয়ে থাকা বারিধারা গোলের দেখা পায় ৮০তম মিনিটে। পেনাল্টি থেকে গোলটি করেন দলের স্ট্রাইকার সুমন রেজা। এরপর আর কোনো গোল না হলে ৫-১ ব্যবধানের বিশাল জয় নিয়ে মাঠ ছাড়ে শেখ রাসেল।

লিগে ২২ ম্যাচে ১০ জয় ৯ হার ও ৩ ড্রয়ে ৩৩ পয়েন্ট নিয়ে টেবিলের সাতে অবস্থান করছে শেখ রাসেল। অপরদিকে এক ম্যাচ বেশি খেলে ৪ জয় ও ১২ হার ও ৭ ড্রয়ে ১৯ পয়েন্ট নিয়ে এগারোতে অবস্থান করছে বারিধারা। এই লিগে ইতোমধ্যে চ্যাম্পিয়নের মুকুট পরেছে বসুন্ধরা কিংস।

 

সূত্রঃ বাংলাদেশ প্রতিদিন

সর্বশেষ - খেলা