বান্নাহর নাটকে আলভীর গান

শিগগির আসছে তরুণ সংগীতশিল্পী আলভী আল বেরুনির নতুন একটি মিউজিক ভিডিও। গানের নাম ‘টাকা টাকা করে’। গানটির চিত্র পরিচালনা করেছেন মাহবুবুর রশিদ বান্নাহ। অভিনয়ে রয়েছেন প্রত্যয় হেরণ, মাহিমা এবং আলভী নিজে। গানটির কথা, সুর ও কণ্ঠ দিয়েছেন আলভী আল বেরুনি।

৮ অক্টোবর আন্ডারগ্রাউন্ড ক্রিয়েটিভ ফ্যাক্টরির ব্যানারে গানটি মুক্তি পেতে যাচ্ছে। মিউজিকের পাশাপাশি গানটি বান্নাহর নাটক ‘লেয়ার কাপলে’ও ফিচার করা হয়েছে।

এ প্রসঙ্গে বান্নাহ বলেন, ‘এর আগেও আমার নাটকে বেশ কয়েকবার কাজ করেছে আলভী। তবে এবার সে নিজেই কণ্ঠ দিয়েছে গানটিতে। এই গানটি নিয়ে আমার বেশ বড় আশা রয়েছে। কারণ গানটি বেশ সুন্দর হয়েছে। আশা করছি এই তরুণসমাজ বেশ উপভোগ করবে গানটি। মজার লিরিকস রয়েছে গানটিতে এবং মিউজিকও বেশ দারুণ করেছে আলভী।’

প্রত্যয় বলেন, ‘আমি আলভীর সঙ্গে বেশ কিছু কাজ করেছি আগে। তবে এই গানটা শোনার পর আমার বেশ ভালো লেগেছে। খুব সুন্দর করে গানটি গেয়েছে। ওর এক্সপ্রেশনগুলো গানটিতে একেবারে পারফেক্ট রয়েছে। ব্যক্তিগতভাবে আমার বেশ ভালো লেগেছে। আশা করি সবার ভালো লাগবে।’

গান সম্পর্কে আলভী বলেন, ২০১৫ সাল থেকে আমি কাজ করে আসছি। তবে এবার প্রথমবারের মতো আমি নিজ কণ্ঠে গান গাইলাম। গান গাইতে উৎসাহ দেওয়ার জন্য তিনি বান্নাহকে ধন্যবাদ জানান। বলেন, কোনো ভুলত্রুটি থাকলে সবাই ক্ষমার দৃষ্টিতে দেখবেন। আমার জন্য দোয়া করবেন।

 

সূত্রঃ কালের কণ্ঠ