বৃহস্পতিবার , ৪ জুলাই ২০২৪ | ২৩শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

বাণী কাপুরের সঙ্গে জুটি বেঁধে বলিউডে ফিরছেন ফাওয়াদ খান

Paris
জুলাই ৪, ২০২৪ ১:৫৩ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক :
বহু ভারতীয় নারীর মন জয় করে নিয়েছিলেন পাকিস্তানের সুদর্শন অভিনেতা ফাওয়াদ খান। এবার দীর্ঘ বিরতির পর ফের বলিউডে ফিরছেন ফাওয়াদ খান। বাণী কাপুরের সঙ্গে একটি ছবিতে আগামীতে তাকে দেখা যাবে। এখন পর্যন্ত ছবির নাম ঠিক হয়নি। তবে এটি একটি আন্তর্জাতিক মানের প্রজেক্ট হতে চলেছে যার হাত ধরে বলিউডে কামব্যাক করবেন এই পাকিস্তানি অভিনেতা।

ভারতীয় সংবাদ সংস্থা (আইএএনএস) এর পক্ষ থেকে বলা হয়েছে, দক্ষিণ এশিয়ায় ফাওয়াদ খানের জনপ্রিয়তা দারুণ তার অনেক ভক্ত রয়েছে। এছাড়া তিনি ইতোমধ্যেই মার্ভেলের সিনেমাটিক ইউনিভার্সে কাজ করে ফেলেছেন। তবে এই ছবি নিয়ে আপাতত তেমন কোন তথ্য প্রকাশ্যে আনা হচ্ছে না।

ফিল্মফেয়ারের রিপোর্ট অনুযায়ী, ফাওয়াদ আট বছর পর হিন্দি ছবিতে ফিরতে চলেছেন। ফিল্মফেয়ারের ঘনিষ্ঠ সূত্র বলেছে যে ফাওয়াদ আবার ভারতীয় দর্শকদের মন জয় করতে প্রস্তুত।

নির্মাতারা বলেছেন, এ ছবিতে ফাওয়াদ এবং বাণীর চরিত্রটি দুই ভগ্ন হৃদয় মানুষের। পরিস্থিতি তাদের একে-অপরের সম্মুখে দাঁড় করায়। ধীরে-ধীরে একে-অপরকে ভালোবেসে ফেলে চরিত্র দুটি। নতুন প্রজন্মের এই কাহিনি ভালো লাগবে বলেই আশা রাখা যায়।

বলিউডে ফের কাজ করা নিয়ে দারুণ উচ্ছ্বসিত ফাওয়াদ। ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছাড়াও ‘কাপুর অ্যান্ড সনস’, ‘খুবসুরত’-এর মতো ছবিতে কাজ করেছেন তিনি। ফাওয়াদের সেই ছবির তালিকায় যুক্ত হতে চলেছে আরও একটি ছবি। অভিনেতা নাকি নতুন উদ্যমে প্রস্তুতিও শুরু করে দিয়েছেন ।

ফাওয়াদ খানকে এর আগে একাধিক বলিউড ছবিতে দেখা গিয়েছে। ২০১৪ সালে মুক্তি পায় তার অভিনীত ছবি খুবসুরত। এরপর ২০১৬ সালে আলিয়া ভাট এবং সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে কাপুর অ্যান্ড সন্স ছবিতে দেখা গিয়েছিল তাকে। সেটাই ছিল তার শেষ বলিউড ছবি।

উল্লেখ্য, ২০২৩ সালে মুম্বাই হাইকোর্ট একটি পিটিশন খারিজ করে দেয়। যেখানে ভারতীয় নাগরিক, কোম্পানি এবং অ্যাসোসিয়েশনগুলিকে পাকিস্তানি শিল্পীদের, যেমন অভিনেতা, গায়ক, সংগীতশিল্পী, গীতিকার এবং টেকনিশিয়ানদের সঙ্গে সহযোগিতা করা থেকে সম্পূর্ণ বাতিল করার কথা জানিয়েছিল।

২৮ নভেম্বর সুপ্রিম কোর্ট ভারতে পাকিস্তানি শিল্পীদের নিষেধাজ্ঞার আবেদন খারিজ করে দেয়। প্রায় ৮ বছর পর ইন্ডিয়ান মোশন পিকচার প্রডিউসারস অ্যাসোসিয়েশন (আইএমপিপিএ) উরি হামলার পর পাকিস্তানি অভিনেতাদের ইন্ডাস্ট্রি থেকে নিষিদ্ধ করার একটি প্রস্তাব পেশ করে। আইএমপিপিএ-র সভাপতি, টিপি আগরওয়াল বলেছিলেন, ‘আইএমপিপিএ তাদের ৮৭তম বার্ষিক সাধারণ সভায় পাশ করেছে। কোনও পাকিস্তানিকে তাদের প্রযোজক সদস্যরা পুরোপুরি নিয়োগ করবে না।’

সর্বশেষ - বিনোদন

আপনার জন্য নির্বাচিত

মে দিবসেও বিপদে খেটে খাওয়া রাজশাহীর শ্রমজীবীরা, ফেরি করছেন অনেকেই

বাদশাসহ মন্ত্রিসভায় আসছেন একঝাঁক নতুন মুখ

রামপাল চুক্তি বাতিলের দাবিতে রাবিতে প্রগতিশীল ছাত্রজোটের বিক্ষোভ

রোনালদোকে কেনার সম্ভাবনা নাকচ করে দিলো পিএসজি

৫২ বছর পরও গণতন্ত্রের জন্য প্রাণ দিতে হচ্ছে: মির্জা ফখরুল

গোদাগাড়ীতে জঙ্গিবাদ প্রচারণাসহ জন সচেতনতামূলক প্রশিক্ষণ অনুষ্ঠিত

দেশ এক কঠিন সমস্যায় নিমজ্জিত : ডা. জাফরুল্লাহ

শিশু তানভির হত্যা চেষ্টাকারীদের গ্রেফতার ও বিচার দাবীতে উত্তাল বড়াইগ্রাম

৩১৩ কিলোমিটার হেঁটে বঙ্গবন্ধুর সমাধিতে গিয়ে শ্রদ্ধা জানালেন মোস্তফা

নেত্রকোনায় বসতঘরে স্বামীর ঝুলন্ত লাশ, মেঝেতে স্ত্রীর রক্তাক্ত দেহ