বাঘা প্রেস ক্লাবের দুই সাংবাদিক বহিস্কার

বাঘা প্রতিনিধি:
রাজশাহীর বাঘা প্রেস ক্লাবের দুই সাংবাদিককে সাংগঠনিক শৃংঙ্খলা ভঙ্গের অভিযোগে বহিস্কার করা হয়েছে। সাংবাদিকতার নিয়মনীতি ভঙ্গ করে সাংবাদিক পরিচয় দিয়ে অনৈতিক কর্মকান্ডের অভিযোগে তাদের সাময়িক বহিস্কার করা হয়।

 

বহিস্কৃতরা হলেন, বাঘা প্রেস ক্লাবের সহসভাপতি আব্দুল গফুর প্রাং ও সাধারণ সদস্য ফজলুর রহমান মুক্তা।

 
আজ শুক্রবার বিকেল ৫ টায় বাঘা প্রেসক্লাব কার্যালয়ে ক্লাবের সভাপতি আবদুল লতিফ মিঞার সভাপতিত্বে এক জরুরি সভা অনুষ্টিত হয়। অনুষ্ঠিত সভায় সাধারণ সম্পাদক নুরুজ্জামান বলেন, বাঘা প্রেস ক্লাবের সাথে সম্পৃক্ত দু’জন সাংবাদিক তথাকথিত এক সাংবাদিক পরিচয়ধারীর সাথে মিশে সাংবাদিকতার আড়ালে সম্প্রতি বিভিন্ন জায়গায় প্রেস ক্লাবের শৃংঙ্খলা ভঙ্গ করে চলেছে। এই কারনে তাদেরকে বাঘা প্রেস ক্লাব থেকে বহিস্কার করতে হবে। তার এই প্রস্তাবে সকল সদস্য সম্মতি জানালে তাদের দু’জনকে তাতক্ষনিক সময়িক বহিস্কার করা হয়।

 
এই সময় উপস্থিত ছিলেন যুগ্ম সাধারণ সম্পাদক আমানুল হক আমান, সাংগঠনিক সম্পাদক আসলাম আলী, অর্থ সম্পাদক লাল মোহাম্মদ লালন,  প্রচার সম্পাদক আশরাফুল আলম,দপ্তর সম্পাদক এসএম সেলিম আহম্মেদ ভান্ডারী, তথ্য ও প্রকাশনা সম্পাদক আবদুস সালাম, সদস্য গোলাম তোফাজ্জল কবীর মিলন, কামরুজ্জামান রিপন, জহুরুল ইসলাম, আব্দুর কার্দে নাহিদ, আবদুল হানিফ, আবুল কালাম মিঠু, জহুরুল হক, ও কামরুল হাসান।

স/অ