বাঘা-চারঘাটে ঈদ উপলক্ষে দুইদিন ব্যাপি খাদ্য বিতরণ করেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী


বাঘা প্রতিনিধি :
ঈদ উপলক্ষে দুইদিন ব্যাপি খাদ্য বিতরণ করেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি। বাঘা-চারঘাট উপজেলার ১৩টি ইউনিয়ন ও ৩টি পৌরসভার ওয়ার্ডে ওয়ার্ডে এই খাদ্য সামগ্রী বিতরণ করেন তিনি।

জানা যায়, পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপির নির্বাচনী এলাকা রাজশাহী-৬ (বাঘা-চারঘাট) উপজেলার ১০ হাজার কর্মহীন শ্রমজীবী ও দরিদ্র পরিবারের মাঝে নিজ অর্থে শনিবার ও রোববার ঈদ উপলক্ষে দুইদিন ব্যাপি খামার বিতরণ করা হয়। খাবারের মধ্যে ছিল ৫ কেজি চাল, ১ কিজি তেল, আড়াই কেজি আলু, আধা কেজি ডাল, আধা কেজি চিনি, ১ প্যাকেট সেমাই।

খাবার কিতরণের সময় বাঘা ও চারঘাট উপজেলার নির্বাহী কর্মকর্তা, দুই উপজেলা আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক ইউনিয়ন, পৌরসভা এবং ওয়ার্ড আওয়ামী লীগের নেতাকর্মীরা পররাষ্ট্র প্রতিমন্ত্রীর সাথে ছিলেন।

এছাড়া দুই উপজেলায় পররাষ্ট্র প্রতিমন্ত্রী জনশুমারি ও গৃহগণনা ২০২১ প্রকল্পের আওতায় নবম ও দশম শ্রেণির মেধাবী শিক্ষার্থীর হাতে ট্যাবলেট তুলে দেন। পরে প্রতিমন্ত্রী প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ করেন।

এ বিষয়ে পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি বলেন, ২০০৮ সালে নির্বাচনী ইশতেহার অনুয়ায়ী আওয়ামী লীগ কাজ করছে। এতিমধ্যেই ডিজিটাল বাংলাদেশ হিসেবে রুপান্তরিত করা হয়েছে। এখন স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে কাজ করছি।