বাঘায় শীর্ষ ডাকাত দলের প্রধান ও মাদক ব্যবসায়ীসহ আটক ১৮


বাঘা  প্রতিনিধি  :রাজশাহীর বাঘায় শীর্ষ ডাকাত দলের প্রধান সোহেল রানা ও মাদক ব্যবসায়ী শহিদুল ইসলামসহ ওয়ারেন্টভুক্ত ১৮ জনকে আটক করেছে পুলিশ। এদিকে ৬৪টি ওয়ারেন্ট নিস্পত্তি করা হয়েছে।সোমবার ও মঙ্গলবার রাতে উপজেলার বিভিন্ন গ্রামে বিশেষ অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

বাঘা থানা সূত্রে জানা গেছে, চারঘাট সার্কেলের সিনিয়র এএসপি নুরে আলমের নেতৃত্বে ও বাঘা থানার পুলিশের সহযোগিতায় আটককৃত ওয়ারেন্টভুক্ত আসামী কুখ্যাত ডাকাত দলের প্রধান উপজেলার খাগড়বাড়িয়া গ্রামের শহিদুল ইসলাম, আড়ানী দিয়াড়পাড়া গ্রামের আব্দুর রশিদ, পাঁচপপাড়া গ্রামের আলী আযম, চকসিংগা গ্রামের সুজন আলী, কিশোরপুরের নজরুল ইসলাম, পাকুড়িয়া গ্রামের শীর্ষ মাদক ব্যবসায়ী ৭ মামলার ওয়ারেন্টভূক্ত আসামী শহিদুল ইসলাম, মিঠু শেখ, আশিকুর রহমান, রবিন হোসেন, জাহাঙ্গীর হোসেন, তমছেদ আলী, রাজা সরকার, সবুজ মিঞা, লালন উদ্দিন, ফিরোজ আহম্মেদ, আশাদুল ইসলাম, শামিম হোসেন।

বাঘা থানার নজরুল ইসলাম জানান, চারঘাট সার্কেলের সিনিয়ার এএসপি নুরে আলম স্যারের নেতৃত্বে রাতে উপজেলার বিভিন্ন এলাকায় বিশেষ অভিযান চালিয়ে ১৮ জনকে আটক করা হয়েছে। এদিকে ৬৪টি গ্রেফতারি পরোয়ানা নিষ্পত্তি করা হয়েছে। তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। আসামীরা মাদক ও বিভিন্ন অপরাধ কর্মকান্ডে জড়িত মামলার ওয়ারেন্টুভূক্ত আসামি ছিল।

স/আ.মি