বাঘায় যুবককে হাতুড়ি দিয়ে পিটিয়ে জখম

বাঘা প্রতিনিধি:
রাজশাহীর বাঘায় পূর্ব শত্রুতার জের ধরে জনি মোল্লা নামের এক যুবককে হাতুড়ি দিয়ে পিটিয়ে জখম করা হয়েছে। গতকাল সোমবার দুপুরে উপজেলার হরিরামপুর গ্রামের এক মাঠে এ ঘটনা ঘটেছে। তিনি ওই গ্রামের আয়েন মোল্লার ছেলে।

জানা যায়, উপজেলার হরিরামপুরে জনি মোল্লাকে পূর্ব শত্রুতার জের ধরে সোমবার দুপুরে একা পেয়ে একই গ্রামের শাহাবুদ্দিন, মহিদুল ইসলাম, শফি মন্ডল, স্বপন হোসেন হাতুড়ি, লোহার রড়, হাসুয়া, বাঁশের লাঠি দিয়ে পিটিয়ে জখম করে মাঠে ফেলে যায়। পরে পরিবারের লোকজন জানতে পেরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তার শরীরে একাধিক হাতুড়ির আঘাতের চিহৃ রয়েছে। এ ব্যাপারে ৪ জনকে অভিযুক্ত করে জনি মোল্লার বাবা আয়েন মোল্লা বাদী হয়ে বাঘা থানায় একটি অভিযোগ দায়ের করেন।

এ বিষয়ে অভিযোগের বাদী আয়েন মোল্লা বলেন, শাহাবুদ্দিন, মহিদুল ইসলাম, শফি মন্ডল, স্বপন হোসেন দীর্ঘদিন থেকে মাদকের সাথে জড়িত। মাদকের বিষয়ে প্রতিবাদ করতে গেলে তাদের মধ্যে শত্রুতা সৃষ্টি হয়। এ্রর জের ধরে আমার ছেলেকে তারা একা পেয়ে হাতুড়ি দিয়ে পিটিয়ে জখম করেছে।

তবে প্রতিপক্ষ স্বপন হোসেন ঘটনাটি অস্বীকার করে বলেন, এ বিষয়ে আমার কিছুই জানা নেই।

বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) মহসীন আলী বলেন, মারপিটের ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নিব।

স/শা