বাঘায় যানজোটে পড়ে দু’পক্ষের মারপিটে আহত দুই

প্রতীকী চিত্র

বাঘা প্রতিনিধি:

রাজশাহীর বাঘায় যানজোটে পড়ে দু’পক্ষের মারপিটকে কেন্দ্র করে দু’জন আহত হয়েছে। বৃহস্পতিবার (২৮ এপ্রিল) বেলা সাড়ে ১১টায় উপজেলা সদরের বঙ্গবন্ধু চত্বরে এ ঘটনা ঘটেছে।

এ ঘটনায় আহত হয়েছেন, দক্ষিণ গাওপাড়া গ্রামের সিরাজুল ইসলামের ছেলে তন্ময় রহমানকে (১৪) ও বঙ্গবন্ধু চত্বরের স্বর্ণ ব্যবসায়ী গাজী জুয়েলার্সের মালিক মখলেসুর রহমান গাজী।

জানা যায়, বঙ্গবন্ধু চত্বরে যানজোটে বাঘা পৌরসভার প্যানেল মেয়র শাহিনুর রহমান পিন্টুর ছেলে তূর্য রহমানের মোটর সাইকেলের সাথে গাজী জুয়েলার্সের মালিক মখলেসুর রহমানের নিজ বাড়ি পাকুড়িয়া ইউনিয়নের দাঁড়পাড়া গ্রামে যাওয়ার পথে ধাক্কা লাগে। এতে মখলেসুর রহমান গাজী ছিঁটকে পড়ে যায়। এ নিয়ে উভয়ের মধ্যে বাগবিতণ্ডার এক পর্যায়ে তূর্য রহমানকে মারধর করা হয়। পরে তূর্য কিছু বন্ধুবান্ধব নিয়ে চক ছাতারী হাফিজিয়া মাদ্রাসার সামনে যায়। এ সময় তাদের দেখে মকলেস গাজী চক ছাতারী গ্রামের আসলাম উদ্দিনের বাড়িতে আশ্রয় নেয়।

সেখানেও মারপিট হয়। একপর্যায়ে মকলেস গাজী একটি হাসুয়া নিয়ে দক্ষিণ গাওপাড়া গ্রামের সিরাজুল ইসলামের ছেলে তন্ময়কে বাম হাতের বাহুতে কোপ দেয়। পরে তাকেও মারপিট করে আহত করা হয়। এ সময় আহত দু’জনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। অবস্থা আশঙ্খাজনক দেখে পরে তাদেরকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

এ বিষয়ে মখলেসুর রহমান গাজীর বড় ভাই পাকুড়িয়া ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের মেম্বার মেহেদী হাসান লোকমান বলেন, গাজী আমার ছোট ভাই। তাকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতাালে ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশংকাজনক।

তন্ময় রহমানের পিতা সিরাজুল ইসলাম বলেন, ছেলের বন্ধু তূর্যকে মখলেস গাজী নামের এক ব্যক্তি মারপিট করায় তার কাছে জানতে গিয়েছিল। এতে সে ক্ষিপ্ত হয়ে আমার ছেলেকে হাসুয়া দিয়ে কুপিয়ে জখম করেছে। সেখান থেকে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

বাঘা পৌর যুবলীগের সাধারণ সম্পাদক যুবাইদুল রহমান বলেন, আমার বাড়ির সামনে একটি অপ্রীতিকর ঘটনা ঘটেছে। এ ঘটনায় আহত দু’জনকে হাসপাতালে পাঠানো হয়েছে।

এ বিষয়ে বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন বলেন, বিষয়টি জানার পর ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছিলাম। তবে এ বিষয়ে কেউ কোন অভিযোগ দায়ের করেনি। অভিযোগ পেলে ব্যবস্থা নিব।

জি/আর