বাঘায় মুচলেকায় ক্ষমা চাইলেন অফিস সহকারীর কক্ষে তালা দেওয়া ইউপি মেম্বার

বাঘা প্রতিনিধি:

রাজশাহীর বাঘা উপজেলার মনিগ্রাম ইউনিয়ন পরিষদের অফিস সহকারীর কক্ষে তালা দেওয়ার ঘটনায় মুচলেকা দিয়ে ক্ষমা চেয়েছেন ৬ নম্বর ওয়ার্ডের মেম্বার। মঙ্গলবার (০১ মার্চ) উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে উপস্থিত হয়ে এ মুসলেকা দেন তিনি।

গত সোমবার মনিগ্রাম ইউনিয়ন পরিষদের অফিস সহকারী মশিউর রহমান কক্ষের ভেতর থেকে ছিঁটকানি দিয়ে কাজ করছিলেন। এ সময় ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড মেম্বার আনারুল ইসলাম দুটি জন্ম নিবন্ধনের কাজ নিয়ে আসেন। এ সময় তার কাজ না করে দেওয়ায় বাজার থেকে তালা কিনে এনে অফিস সহকারীকে কক্ষের ভেতরে রেখে তালা লাগিয়ে দেওয়া হয়। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তার হস্তক্ষেপে ৬ ঘন্টা পর বিকেল ৪টার দিকে তালা খুলে দেওয়া হয়। এই ঘটনার পরিপ্রেক্ষিতে মঙ্গলবার নির্বাহী অফিসারের কার্যালয়ে মুচলেকা দেন ওই মেম্বার।

এ বিষয়ে মনিগ্রাম ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম জানান, অফিস সহকারীর কক্ষে তালা লাগানো মেম্বারকে উপজেলা নির্বাহী অফিসার নোটিসের মাধ্যমে ডেকে নেয়। অফিসে গিয়ে তিনি ভূল স্বীকার করে মুচলেকা দিয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার পাপিয়া সুলতানা জানান, সরকারি কোন সম্পত্তি নষ্ট ও সরকারি কোন কর্মকর্তা/কর্মচারীর সাথে আর এমন ধরনের কোন কাজ করবেন না শর্তে ইউপি মেম্বারের কাছে থেকে মুচলেকা নেওয়া হয়েছে। মুচলেকাটি জেলা প্রশাসক ববাবর প্রেরন করা হবে। তার পর চূড়ান্ত সিদ্ধান্ত জানানো হবে।

জি/আর