বাঘায় মাদক প্রতিরোধে সহায়তা চাইলেন পুলিশ সুপার শহীদুল্লাহ্

বাঘা প্রতিনিধি: রাজশাহীর বাঘায় মাদক নির্মুল ও নারী নির্যাতন প্রতিরোধে সহায়তা চাইলেন রাজশাহী জেলা পুলিশ সুপার শহীদুল্লাহ্। শনিবার সকালে বাঘা থানার আয়োজনে উপজেলার হলরুমে মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ, বাল্য বিয়ে ও ইভটিজিং প্রতিরোধে কমিউনিটি পুলিশিং এর সমাবেশ ও আইন শৃংখলা বিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সহযোগিতা চান।

শনিবার সকাল ১১ টায় বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলামের সভাপতিত্বে আয়োজিত সভায় পুলিশ সুপার বলেন, জনগণ যদি তথ্য দিয়ে পুলিশকে সহায়তা করেন, তাহলে অপরাধ প্রবণতা কমে আসবে। দেশের উন্নয়নের অগ্রযাত্রাকে ধরে রাখতে হলে সমাজ থেকে মাদককে চিরতরে নির্মুল এবং মাদক ব্যবসায়ীদের ঘৃণা করার আহ্বান জানান। সেই সাথে সন্ত্রাস, জঙ্গিবাদ দমনসহ বাল্য বিয়ে প্রতিরোধ এবং নারী নির্যাতন ও অপহরণ প্রতিরোধে সবাইকে এগিয়ে আসারও আহ্বান জানান।

সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন, বাঘা উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. লায়েব উদ্দিন লাভলু, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, পুলিশিং কমিটির সভাপতি ও অবসরপ্রাপ্ত অধ্যক্ষ এনামুল হাসান ঝুন্টু, সাবেক বাঘা পৌর মেয়র আক্কাছ আলী, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড আব্দুল খালেক, বাঘা উপজেলা আ’লীগের যুগ্ন সাধারণ সম্পাদক অধ্যক্ষ নছিম উদ্দিন, আ’লীগ নেতা মাসুদ রানা তিলু, রাজশাহী জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেরাজুল ইসলাম মেরাজ, হিন্দু বৌদ্ধ খিষ্টান ঐক্য পরিষদের সভাপতি সুজিত কুমার পান্ডে, বাঘা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক নুরজ্জামান।

সভায় আরো উপস্থিত ছিলেন সহকারি সিনিয়র পুলিশ সুপার ও চারঘাট সার্কেলের (এএসপি) নুরে আলম, বাঘা পৌর মেয়র আব্দুর রাজ্জাক, আড়ানী পৌর মেয়র মুক্তার আলী, বাঘা উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম মন্টু, বাজুবাঘা, গড়গড়ি, মনিগ্রাম পাকুড়িয়া ইউনিয়নে আ’লীগের মনোনীত চার চেয়ারম্যান প্রার্থীসহ ও বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ।

 

স/শা