বাঘায় ভ্যান চালকের চেক জাল করে ৫৭ হাজার টাকা উত্তোলন

বাঘা প্রতিনিধি:
রাজশাহীর বাঘা উপজেলার চাকিপাড়া গ্রামের উজির আলী নামের এক ভ্যান চালকের সোনালী ব্যাংক, বাঘা শাখার এমএলএসএস সোয়েব আলীর সহযোগিতায় এক নারী প্রতারক চেক জাল করে ৫৭ হাজার টাকা উত্তোলন করে নিয়েছে। এ ব্যাপারে ভ্যান চালক সোনালী ব্যাংকের ব্যবস্থাপক বরাবরসহ চারটি স্থানে লিখিত অভিযোগ করেছেন
অভিযোগ সূত্রে জানা যায়, সোনালী ব্যাংক বাঘা শাখা থেকে উপজেলার চাকিপাড়া গ্রামের নারী প্রতারক নার্গিস খাতুন ও ব্যাংকের এমএলএসএস সোয়েব আলীর সহযোগিতায় উজির আলীর নিজ ৩৪০৩৯০০৮ নম্বর হিসাব থেকে এঘএ ৫৯৬৪৫৫৫ নম্বর চেকের মাধ্যমে গত ৯ মার্চ ৫০ হাজার টাকা ও এঘএ ৫৯৬৪৫৫৬ নম্বর চেকের মাধ্যমে ২৪ এপ্রিল সাত হাজার টাকা দুইবারে ৫৭ হাজার টাকা উত্তোলন করে নিয়েছে।
এ ব্যাপারে উজির আলী বাদি হয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য ব্যবস্থাপক সোনালী ব্যাংক, বাঘা শাখা, মহা-ব্যবস্থাপক সোনালী ব্যাংক, রাজশাহী, দূর্নীতি দমন বিভাগ, রাজশাহী ও বাঘা প্রেস ক্লাব বরাবর লিখিত অভিযোগ দায়ের করেন।
উজির আলী বলেন, বিষয়টি আমি জানতে পেরে তাদের কাছে টাকা ফেরত চাইলে তারা দিতে অস্বীকার করেন। ফলে আমি নিজে বাদি হয়ে ২৭ জুলাই প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য ব্যবস্থাপক সোনালী ব্যাংক, বাঘা শাখা, মহা-ব্যবস্থাপক সোনালী ব্যাংক, রাজশাহী, দূর্নীতি দমন বিভাগ, রাজশাহী ও বাঘা প্রেস ক্লাব বরাবর লিখিত অভিযোগ দায়ের করি।
সোনালী ব্যাংক বাঘা শাখার ব্যবস্থাপক বলেন, এব্যাপারে একটি অভিযোগ পেয়েছি। এ বিয়য়ে আইনের হাত থেকে কেউ বাচতে পারবে না। সরকারি বিধিমোতাবেক জালিয়াতির বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

স/মি