বাঘায় বঙ্গবন্ধর জন্ম দিন ও জাতীয় শিশু দিবস পালন


বাঘা (রাজশাহী) প্রতিনিধি:

রাজশাহীর বাঘায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উৎযাপন করা হয়েছে। বৃহস্পতিবার (১৭ মার্চ) নানা কর্মসূচির মধ্য দিয়ে উপজেলা প্রশাসনের আয়োজনে এ দিবসটি পালন করা হয়। জাতীয় পতাকা উত্তোলন এবং সকাল ৯ টায় আনুষ্ঠানিক ভাবে কেন্দ্রীয় শহীদ মিনারের পাশে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা শেষে উপজেলা চত্বরে আলোচনা সভা, কেক কাটা, পুরষ্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান হয়।

আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার পাপিয়া সুলতানা। বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়াম্যান এ্যাডঃ লায়েব উদ্দীন লাভলু, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, যুগ্ম সম্পাদক অধ্যক্ষ নছিম, সিরাজুল ইসলাম মন্টু, সাংগঠনিক সম্পাদক উপাধ্যক্ষ ওয়াহেদ সাদেক কবির, সদস্য মাসুদ রানা তিল, বাঘা পৌরসভা প্যানেল মেয়র শাহিনুর রহমান পিন্টু প্রমুখ।

রচনা ও চিত্রঙ্কন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়। পরে স্থানীয় শিল্লীদের নিয়ে সাংস্কৃতিক অনুষ্ঠান হয়। এতে অংশ গ্রহণ করেন উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, মহিলা আওয়ামীলীগ, ছাত্রলীগ, বঙ্গবন্ধু সৈনিক লীগ, থানা পুলিশ, স্বাস্থ্য কমপ্লেক্রসহ বিভিন্ন সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন ।

এএইচ/এস