বাঘায় সড়ক দুর্ঘটনায় আহত ১


বাঘা প্রতিনিধি:
রাজশাহীর বাঘায়  প্রাইভেটকার ও মোটরসাইকেলের মধ্যে সংঘর্ষে আহত হয়েছেন একজন । রোববার বেলা ১২টার দিকে বাঘা-চারঘাট সড়কের আটঘরি-হাবাসপুর পুলিশ বক্রের পাশে বছির মেম্বরের বাড়ি সংলগ্ন এলাকায়এই দুর্ঘটনা ঘটে। এই ঘটনায় মোটরসাইকেল আরোহী নজরুল ইসলাম আহত হয়েছে।

তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। আহত মোটরসাইকেল আরোহী বাড়ি উপজেলার আহম্মদপুর গ্রামে।
জানা যায়, রোববার কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের আইসিটি বিভাগের শিক্ষক শহিদুল ইসলাম চৌধরী একটি প্রাইভেটকার নিয়ে তার নিজ বাড়ি রাজশাহীর তানোর উপজেলার মাদারীপুর গ্রামে যাচ্ছিলেন।

তিনি উপজেলার আটঘরি-হাবাসপুর এলাকায় পৌছালে মোটরসাইকেল অরোহী নজরুল ইসলাম অভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেটকারের সাথে ধাক্কা লাগে। এ সময় তার পা ভেঙ্গে যায়। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে তার অবস্থা বেগতিক দেখে চিকিৎসক রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।

এ বিষয়ে বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক বলেন, আহত পায়ে গুরুতর জখম হয়েছে। তার অবস্থা বেগতিক দেখে তাৎক্ষনিক রাজশাহী মেডিকেল কলেজ হাসাপাতালে স্থানান্তর করা হয়েছে।

বাঘা থানার ওসি নজরুল ইসলাম বলেন, ঘটনার পর ড্রাইভার সোহেল রানা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে ঢাকা মেট্রো-খ-১২-১১৪৬ নম্বরের প্রাইভেটকারটি জব্দ করে থানায় আনা হয়েছে। তবে এ বিষয়ে কেউ কোন অভিযোগ করেনি। অভিযোগ করলে প্রয়োজনীয় ব্যবস্থা নিব।

স/আ.মি