রবিবার , ২৯ অক্টোবর ২০১৭ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

বাঘায় প্রশাসনের লাল নিশান উঠিয়ে সরকারি জমি দখল

প্রতিবেদক
নিউজ ডেস্ক
অক্টোবর ২৯, ২০১৭ ১০:৩৯ অপরাহ্ণ

বাঘা প্রতিনিধি:
রাজশাহীর বাঘা উপজেলা প্রশাসনের টাঙ্গানো লাল নিশান উঠিয়ে দিয়ে কে বা কারা রাতের আধারে সরকারি জায়গায় ঘর উঠিয়েছেন। গত বুধবার রাতে উপজেলা খাদ্য গোডাউনের সামনে এই ঘর উঠানো হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলা খাদ্য গোডাউন এলাকায় কিছু ব্যবসায়ী সরকারি জমি দখল করে ব্যবসা করে আসছেন। যা প্রশাসন দেখেও দেখেন না। ফলে গোডাউনে পন্য বোঝাই ট্রাক প্রবেশ ও বের হওয়ার সময় জানজটের সৃষ্টি হয়।

উপজেলা খাদ্য গোডাউনের কর্মকর্তা জানান, মুল গেটে প্রবেশ পথের পুর্ব দিকে যে, টুকু ফাঁকা জায়গা ছিলো, শেষ পর্যন্ত সেটুকুও দখল করে ঘর তুলেছেন কে বা কারা। ১ অক্টোবর নতুন নির্বাহী কর্মকর্তা যোগদানের পর ১৩ অক্টোবর সেখানে ঘর তোলার চেষ্টা করে কিছু লোকজন।

খবর পেয়ে নির্বাহী কর্মকর্তা সেটি বন্ধ করে লাল নিশানা টাঙ্গিয়ে দেন। তারপর কে বা কারা লাল নিশানা উঠিয়ে দিয়ে গত বুধবার রাতের আধারে সেখানে আকষ্মিক ভাবে ঘর উঠিয়েছেন।

তবে ঘর উঠানোর বিয়য়ে স্থানীয় এক সরকার দলীয় নেতা উপজেলা সহকারি কমিশনার (ভুমি) কে বিষয়য়টি অবগত করলেও তিনি কোন ব্যবস্থা গ্রহন করেনি বলে অভিযোগ করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিন রেজা জানান, আমি যোগদানের কিছু দিন পর ঢাকায় ট্রেনিংএ ছিলাম। এরমধ্যে কে বা কারা ঘর উঠিয়েছেন। তবে যারা সরকারি নিষেধ অমান্য করে ঘর তুলেছে তাদের চিহৃত করে নোটিশ করে ডাকা হবে। এরপর খুব দ্রুত এই বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

স/অ

সর্বশেষ - রাজশাহীর খবর