বাঘায় প্রভাব বিস্তার নিয়ে দুই পক্ষের সংঘর্ষ: আহত ২০, আটক ৫

বাঘা প্রতিনিধি
রাজশহীর বাঘায় প্রভাব বিস্তারের জের ধরে দুই পক্ষের সংঘর্ষে ২০ জন আহত হয়েছে। এই ঘটনায় ৫ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে থানায় নিয়ে গেছে পুলিশ।

জানা যায়, উপজেলা হরিপুর গ্রামের আবুল কালাম ও সিরাজুল ইসলামের মধ্যে প্রভাব বিস্তারের জের ধরে বাকবিতণ্ডা হয়। এই ঘটনার জের ধরে আজ সোমবার সন্ধ্যা ৬টায় উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এই সংঘর্ষে উভয় পক্ষের ২০ জন আহত হয়েছে। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রে ভর্তি করা হয়েছে।

ঘটনাস্থল থেকে বাউসা ইউনিয়ন পরিষদের সাবেক মেম্বার আবুল কালাম আজাদ, তার ভাই আনারুল ইসলাম, টগর হোসেন, আবদুল হালিম, রুবেল হোসেনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে থানায় নিয়ে গেছে পুলিশ।

আবুল কালামের পক্ষের আহতরা হলেন, রবিউল ইসলাম, আনারুল ইসলাম, আমিরুল ইসলাম, বিপুল হোসেন, ইমরান হোসেন, লালন হোসেন, লোকমান হোসেন, আবদুল কুদ্দুস, মিনাজ হোসেন, সিরাজ হোসেন, বাদশা হোসেন, তফিকুল ইসলাম।

এছাড়া সিরাজুল ইসলামের পক্ষে আহতরা হলেন, মসলেম উদ্দিন, সিরাজুল ইসলাম, আবদুল রাজ্জাক, সাইদ হোসেন, নাজিম হোসেন। আহতদের কিছু স্থানীয়ভাবে চিকিৎসা দিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রে ভর্তি করা হয়েছে।

উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাজমুল হোসেন বলেন, আবুল কালাম বাউসা ইউনিয়নের সাবেক মেম্বার ও বিএনপি সমর্থিত আর সিরাজুল ইসলাম বাউসা ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক। এই দুইজনের মধ্যে স্থানীয় প্রভাব বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ হয়।

বাঘা থানার অফিসার ইনচার্জ আলী মাহমুদ বলেন, সংবাদ পেয়ে তাৎক্ষনিক ঘটনাস্থলে উপস্থিত হয়ে উভয়ের মধ্যে উত্তেজনা নিয়ন্ত্রণ করা হয়। তবে জিজ্ঞাসাবাদের জন্য এই ঘটনায় ৫ জনকে আটক করে থানায় আনা হয়েছে।

স/অ