বিএনপি নেতা চাঁদের বক্তব্যের প্রতিবাদে নগর আ.লীগের সমাবেশ

নিজস্ব প্রতিবেদক:

মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুকন্যা দেশরত্ন শেখ হাসিনাকে রাজশাহী জেলা বিএনপি’র আহ্বায়ক আবু সাঈদ চাঁদ-এর অশালীন বক্তব্যের প্রতিবাদ ও অবিলম্বে তাকে গ্রেফতারের দাবিতে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রাজশাহী মহানগর আওয়ামী লীগের উদ্যোগে শনিবার বিকাল ৫টায় সাহেব বাজার জিরো পয়েন্টে প্রতিবাদ সমাবেশের আয়োজন করা হয়।

রাজশাহী মহানগর আওয়ামী লীগের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি, রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ওমর ফারুক চৌধুরী এমপি, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ডাবলু সরকার, রাজশাহী জেলার সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ দারা ও রাজশাহী জেলার যুগ্ম সম্পাদক আয়েন উদ্দিন এমপি।

সমাবেশে সভাপতিত্ব করেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল। সঞ্চালনা করেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক সিদ্দিক আলম। সমাবেশ শেষে সেখান থেকে বিক্ষোভ মিছিল বের হয়।

সমাবেশে বক্তারা বলেন, বিএনপি রাজপথের রাজনীতিতে ব্যর্থ হয়ে ষড়যন্ত্রের রাজনীতি শুরু করেছে। জননেত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে দেশ যখন এগিয়ে যাচ্ছে উন্নত ও সমৃদ্ধির দিকে ঠিক তখনই বিএনপি এহেন অপরাজনীতিতে লিপ্ত হয়েছে। বিএনপি’র কেন্দ্রীয় নেতা সাবেক মেয়র মিজানুর রহমান মিনু জনসমাবেশে মাননীয় প্রধানমন্ত্রীকে প্রাণনাশের হুমকি দিয়েছিলো। রাজশাহীবাসীর তীব্র প্রতিবাদে সে নিঃশর্ত ক্ষমা চাই, আমরা তাকে ক্ষমা করে দিই। কিন্তু তাকে ক্ষমা করাই ভুল হয়েছিলো। তাই এখন আরেক বিএনপি’র নেতা চাঁদ বঙ্গবন্ধুকন্যা দেশরত্ন শেখ হাসিনাকে নিয়ে অশালীন মন্তব্য করেছে। তাকে রাজশাহী নগরীতে অবাঞ্চিত করা হলো ও তাকে দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানাচ্ছি।

জি/আর