বাঘায় টিসিবি‘র পণ্য বিক্রয় কার্যক্রম সম্পর্কে ইউএনও’র প্রেস ব্রিফিং


বাঘা (রাজশাহী) প্রতিনিধি:
রাজশাহীর বাঘায় টিসিবি‘র পণ্য বিক্রয় কার্যক্রম সম্পর্কে উপজেলা নির্বাহী কর্মকর্তা পাপিয়া সুলতানা প্রেস ব্রিফিং করেছেন। শনিবার (১৯ মার্চ) বিকেল সাড়ে ৪টায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে বাঘা প্রেস ক্লাবের সাংবাদিকদের নিয়ে এই প্রেস ব্রিফিং অনুষ্টিত হয়।

প্রেস ব্রিফিংয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা পাপিয়া সুলতানা জানান, রমজান উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রীর উদ্যোগে সারা দেশে এক কোটি পরিবারকে ভর্তুকি মূল্যে টিসিবি‘র পণ্য বিক্রয় করা হবে। এরমধ্যে বাঘা উপজেলার সাতটি ইউনিয়নে ও দুটি পৌরসভায় ১৪ হাজার ৭৭৭ জনকে এই পণ্য দেওয়া হবে। ইতিমধ্যে উপজেলার ১২৩টি গ্রাম থেকে দরিদ্র পরিবারের কাছে থেকে ভোটার আইডি কার্ড, ছবি সংগ্রহ করে তালিকা প্রস্তুত করা হয়েছে। সেই তালিকা অনুযায়ী প্রত্যেকজনকে ছবি সম্বলিত কার্ড দেওয়া দেওয়া হয়েছে। সেই কার্ড নিয়ে ২০ মার্চ থেকে চারটি ডিলারের মাধ্যমে ১৬টি স্থান নির্ধারণ করে এই টিসিবি’র পণ্য দেওয়া হবে।

উল্লেখযোগ্য স্থানের মধ্যে ২০ মার্চ বাঘা পৌরসভার ছাতারী উচ্চ বিদ্যালয়, শাহদৌলা সরকারি কলেজ, ২১ মার্চ বাঘা পৌরসভার গাওপাড়া হাফিজিয়া মাদ্রাস, আড়ানী পৌরসভার কুশাবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, ২২ মার্চ আড়ানী মনোমোহীনি উচ্চ বিদ্যালয়, জয়গুন নেসা সরকারি প্রাথমিক বিদ্যালয়, ২৩ মার্চ বাজুবাঘা ইউনিয়নের বারখাদিয়া উচ্চ বিদ্যালয়, গড়গড়ি ইউনিয়নের খানপুর উচ্চ বিদ্যালয়, ২৪ মার্চ পাকুড়িয়া ইউনিয়নের কাদিরপুর ও কিশোরপুর উচ্চ বিদ্যালয়, ২৭ মার্চ মনিগ্রাম ইউনিয়নের মীরগঞ্জ উচ্চ বিদ্যালয়, বাউসা ইউনিয়নের দিঘা উচ্চ বিদ্যালয় ও কলেজ, বাউসা হারুন-অর-রশিদ শাহ দ্বিমুখী উচ্চ বিদ্যালয়, ২৮ মার্চ আড়ানী ইউনিয়নের বেড়েরবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়, ২৯ মার্চ আড়ানী ইউনিয়নের পাঁচপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, চকরাজাপুর ইউনিয়নের চৌমাদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এই পণ্য পৃথকভাবে দেওয়া হবে।
এ সময় সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন বাঘা প্রেস ক্লাবের সভাপতি আবদুল লতিফ মিঞা, সাধারণ সম্পাদক নুরুজ্জামান, যুগ্ম সম্পাদক আমানুল হক আমান, সহ-সভাপতি গোলাম তোফাজ্জল কবীর মিলন, সাংগঠনিক সম্পাদক আসলাম আলী, অর্থ সম্পাদক লালন উদ্দিন, সদস্য শাহানুর রহমান বাবু , আবদুল হামিদ মিঞা, সাইদুল ইসলাম, সুব্রত কুমার প্রমুখ।