বাঘায় ছাত্রী অপহরণ মামলায় যুবকসহ গ্রেফতার ৬

বাঘা প্রতিনিধি:
রাজশাহীর বাঘায় স্কুলছাত্রী অপহরণ মামলায় সোহান আলী (১৯) নামের এক যুবকসহ ৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃত সোহান আলী উপজেলার উত্তর সোনাদহ গ্রামের মৃত সামসুল হকের ছেলে। মঙ্গলবার রাতে উপজেলার হরিরামপুর গ্রামের আবদুল হাকিমের বাড়ি থেকে তাকে গ্রেফতার করে অপহৃত ছাত্রীকে উদ্ধার করা হয়েছে।

জানা যায়, সোনাদহ উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী রুকসানা আক্তার রুপা (১৪) নিজ বাড়ি থেকে ২৩ জানুয়ারী সকাল ৮টার দিকে প্রাইভেট পড়তে বাজার এলাকার এক শিক্ষকের কাছে আসছিল। এ সময় সোনাদহ বাজারের প্রবেশের কিছু দুরে তার পথরোধ করে সোহান আলী জোরপূর্বক সিএনজি যোগে তুলে নিয়ে যায়। এ ঘটনায় ২৪ জানুয়ারী অপহৃত ছাত্রীর বাবা রায়হানুল হক বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে বাঘা থানায় একটি মামলা দায়ের করেন। এই মামলায় সোহান আলী গ্রেফতার করা হয়েছে।

অপর দিকে মাদকসহ ও ওয়ারেন্টভূক্ত ৫ জনকে আটক করা হয়েছে। আটককৃত ওয়ারেন্টভূক্ত আসামী হলো উপজেলার চক এনায়েতপুর গ্রামের মৃত খলিলুর রহমানের ছেলে বজলুল করীম।

মাদক মামলার আাসমী উপজেলার ভানুকর গ্রামের মৃত আবদুর রহিমের ছেলে বাবুল হোসেন, সরেরহাট গ্রামের সাজদার রহমানের ছেলে সাহানুর রহমান, ছাতারী গ্রামের গোলাম হোসেনের স্ত্রী শাহানা বেগম, লালপুর উপজেলার ময়সা খোল গ্রামের শুকচান আলীর ছেলে লায়েব আলী।

বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) মহসীন আলী বলেন, অপহরণ মামলার আাসমী সোহানকেসহ ৬ জনকে বুধবার সকালে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এছাড়া অপহৃত ছাত্রীর পরীক্ষা-নিরীক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে পাঠানো হয়েছে।

স/অ