বাঘায় চাচাতো ভাইয়ের হাসুয়ার কোপে যুবক নিহত

বাঘা প্রতিনিধি:
জমি জমা সংক্রান্তের জের ধরে রাজশাহীর বাঘা উপজেলায় ভাইয়ের হাসুয়ার কোপে অপর ভাই আহত হয়েছেন। পাল্টা আক্রমনে নিহত হয়েছে হামলাকারী নিজেই। আজ শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার গোরাঙ্গপুর গ্রামে এ ঘটনা ঘটে।

জানা যায়, সংঘর্ষের ঘটনায় নিহত মিষ্টার আহম্মেদ ও শামীম আহম্মেদ একে অপরের সম্পর্কের চাচাতো ভাই। জমি সংক্রান্ত বিষয় নিয়ে মিষ্টার আহম্মেদের মা-বোনের সাথে শামীমের বড় ভাই নজু আহম্মেদের ঝগড়া বাঁধে। এ সময় মিষ্টার আহম্মেদ ক্ষিপ্ত হয়ে ধারালো অস্ত্র নিয়ে শামীমকে কুপিয়ে জখম করে। পাল্টা আক্রমন করে মিষ্টারকেও কুপিয়ে জখম করে শামীম ও তার ভাইয়েরা। আহত দু’জনকেই প্রথমে বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। জরুরি বিভাগের চিকিৎসক তাদের অবস্থা বেগতিক দেখে তাৎক্ষনিত রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফর্ড করেন। পথেমধ্যে মারা যায় মিষ্টার আহম্মেদ।

জরুরি বিভাগের চিকিৎসক ডা. কামরুন নাহার কান্তা বিষয়টি নিশ্চিত করে জানান, শামীরের ডান হাতের বৃদ্ধা আঙ্গুলি কেটে পড়ে গেছে এবং ডান হাতের উপরে ও পেটে গুরুতর জখম হয়েছে। মিষ্টারের ডান পাসহ শরীরের বিভিন্ন জায়গায় কেটে গুরুতর রক্তাক্ত জখম হয়েছে।

বাঘা থানার ওসি তদন্ত হীরেন্দ্রনাথ জানান, সংবাদ শুনে ঘটনাস্থলে গিয়েছিলাম। সেখানে গিয়ে একজনের মৃত্যুর সংবাদ জানতে পেয়েছি।
স/শ